9999 টাকায় 5G স্মার্টফোন, 18 সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে Lava Blaze 3 5G ফোনের সেল

গতকালই Lava Blaze 3 5G এর দাম সামনে এসেছিল। আর আজ এই ফোনের সেলের তারিখ ও বিভিন্ন ফিচার প্রকাশ করা হয়েছে। যদিও এখনও লাভা এই…

Lava Blaze 3 5G Sale In India Will Start On 18 September Price Rs 9999 Expected Specifications

গতকালই Lava Blaze 3 5G এর দাম সামনে এসেছিল। আর আজ এই ফোনের সেলের তারিখ ও বিভিন্ন ফিচার প্রকাশ করা হয়েছে। যদিও এখনও লাভা এই স্মার্টফোনের লঞ্চের তারিখ নিশ্চিত করেনি। তবে জানা গেছে, Lava Blaze 3 5G আগামী ১৮ সেপ্টেম্বর দুপুর ১২ টা থেকে সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে।

Lava Blaze 3 5G এর দাম

গতকাল অ্যামাজন ইন্ডিয়ায় তরফে জানানো হয়েছে যে, লাভা ব্লেজ ৩ ৫জি এর দাম রাখা হবে ৯,৯৯৯ টাকা। এই দামের মধ্যে ব্যাঙ্ক অফার অন্তর্ভুক্ত থাকবে। তবে এই মূল্য কোন স্টোরেজ ভ্যারিয়েন্টের হবে তা নিশ্চিত করা হয়নি।

Lava Blaze 3 5G এর ডিজাইন

ডিজাইন সম্পর্কে বললে, লাভা ব্লেজ ৩ ৫জি এর পিছনের প্যানেলে দুটি ক্যামেরা সেন্সর এবং অরা লাইট (ভাইব লাইট) সহ আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল দেখা যাবে। আর স্মার্টফোনটি প্রিমিয়াম গ্লাস ব্যাক ডিজাইনের সাথে আসবে। এটি দুটি কালার ভ্যারিয়েন্টে আসবে – গ্লাস ব্লু এবং গ্লাস গোল্ড।

আরও পড়ুন: Infinix আনছে বিশ্বের সবচেয়ে পাতলা স্মার্টফোন, iPhone Pro মডেলকেও হার মানাবে

Lava Blaze 3 5G এর ফিচার ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

Lava Blaze 3 5G ফোনে পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। ফটোগ্রাফির জন্য এর পিছনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল AI লেন্স সহ ডুয়াল ক্যামেরা সেটআপ দেখা যাবে। রিয়ার ক্যামেরা সেটআপে ভাইব লাইটও অন্তর্ভুক্ত থাকবে যা কম আলোতে ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি উন্নত করতে ব্যবহৃত হবে।

আরও পড়ুন: Infinix আনছে বিশ্বের সবচেয়ে পাতলা স্মার্টফোন, iPhone Pro মডেলকেও হার মানাবে

আর Lava Blaze 3 5G ডিভাইসে হোল-পাঞ্চ কাটআউটের মধ্যে দেওয়া হবে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আর এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৬ ইঞ্চি এইচডি প্লাস স্ক্রিন থাকবে। এতে ডুয়েল স্টেরিও স্পিকার পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন