যেমন লম্বা সিট তেমন বিশাল বুট স্পেস, Activa-র থেকেও সস্তার লঞ্চ হল Warivo CRX ইলেকট্রিক স্কুটার

দিল্লির সংস্থা Warivo Motors ভারতে তাদের তৃতীয় ইলেকট্রিক স্কুটার এবং প্রথম হাই-স্পিড মডেল লঞ্চ করল, যার নাম CRX। স্লিক ও খুব সুন্দর ডিজাইনের এই ই-স্কুটারের…

Warivo Motors Launches Crx Electric Scooter Priced At Rs 79999

দিল্লির সংস্থা Warivo Motors ভারতে তাদের তৃতীয় ইলেকট্রিক স্কুটার এবং প্রথম হাই-স্পিড মডেল লঞ্চ করল, যার নাম CRX। স্লিক ও খুব সুন্দর ডিজাইনের এই ই-স্কুটারের দাম রাখা হয়েছে ৭৯,৯৯৯ টাকা (এক্স শোরুম। উইন্টার হোয়াইট, অক্সফোর্ড ব্লু, পপি রেড, লাক্স গ্রে এবং রেভেন ব্ল্যাক কালার অপশনের মধ্যে বেছে নেওয়া যাবে Warivo CRX।

Warivo CRX স্পেসিফিকেশন ও ফিচার্স

এই হাই-স্পিড বৈদ্যুতিক স্কুটারে ২.৩ কিলোওয়াট আওয়ার ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে, যা ১.৫ কিলোওয়াট বিএলডিসি মোটরের সঙ্গে যুক্ত। সংস্থার তরফে দাবি করা হয়েছে যে, এটি ঘন্টায় সর্বাধিক ৫৫ কিলোমিটার গতি তুলতে পারবে এবং ফুল চার্জে ৯০ কিলোমিটার রেঞ্জ সরবরাহ করবে। দু’চাকায় ড্রাম
বেক বর্তমান।

স্কুটারটির সিট সেগমেন্টে অন্যতম বৃহত্তম, যা ৮৩০ মিমি। এটি ভারতের সবচেয়ে বড় আসনের ই-স্কুটার এথার রিজতা’র সিটের দৈর্ঘ্যের তুলনায় ৭০ মিমি কম। ভারতে বিক্রিত বৈদ্যুতিক স্কুটিগুলির মধ্যে অন্যতম বড় আন্ডারসিট স্টোরেজ রয়েছে এতে। বুট স্পেসের ক্যাপাসিটি ৪২ লিটার। সাসপেনশনের জন্য সামনে টেলিস্কোপিক ফোর্ক ও পিছনে টুইন শক অ্যাবজর্ভার মিলবে।

আরও পড়ুন: প্রযুক্তির সঙ্গে সৌন্দর্যের অসাধারণ সংমিশ্রণ, সোনার তৈরি iPhone এল বাজারে, দাম কত জানেন

ফিচার্সের দিক থেকে Warivo CRX সাদামাটা বলা চলে। স্কুটারটিতে সাধারণ ডিজিটাল রিভার্স ডিসপ্লে ইন্সট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে, যা ব্লুটুথ কানেক্টিভির সাপোর্ট ছাড়াই এসেছে। তবে প্রোজেক্টর এলইডি হেডল্যাম্প সহ ফুল-এলইডি লাইটিং সিস্টেম পাবেন ক্রেতারা। এছাড়া লক/আনলকের জন্য স্মার্ট কী এবং নিরাপত্তার জন্য জিও-ফেন্স বৈশিষ্ট্য রয়েছে এতে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন