পুজোর আগে বড় চমক, 108MP ও 50MP ক্যামেরা নিয়ে এই মাসে আসছে নতুন ফোন

জুলাইয়ে Honor 200 ও Honor 200 Pro ফ্ল্যাগশিপ লঞ্চের পর এই মাসে আরও একটি নতুন স্মার্টফোন নিয়ে হাজির হচ্ছে কোম্পানি। নয়া মডেলটির নাম Honor 200…

Honor 200 Lite India Launch Date September 19 Confirmed

জুলাইয়ে Honor 200 ও Honor 200 Pro ফ্ল্যাগশিপ লঞ্চের পর এই মাসে আরও একটি নতুন স্মার্টফোন নিয়ে হাজির হচ্ছে কোম্পানি। নয়া মডেলটির নাম Honor 200 Lite। লঞ্চের তারিখ প্রকাশের পাশাপাশি অনর জানিয়েছে, এই হ্যান্ডসেটে ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা থাকবে। চলুন দেখে নিই, ডিভাইসটির সম্পর্কে কী কী তথ্য সামনে এসেছে।

Honor 200 Lite ভারতে আগামী ১৯শে সেপ্টেম্বর দুপুর ১২টায় লঞ্চ হবে। এটি কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট, আমাজন, এবং অফলাইন স্টোরগুলিতে পাওয়া যাবে। গ্লোবাল ভ্যারিয়েন্টের মতো স্টারি ব্লু, সায়ান লেক, ও মিডনাইট ব্ল্যাক কালার অপশনে উপলব্ধ হবে। এতে এসজিএস ফাইভ স্টার ড্রপ রেজিট্যান্স সার্টিফিকেশন থাকবে। ফলে হাত থেকে পড়লেও ক্ষতি হবে না।

অনর ২০০ লাইটে এফ/১.৭৫ অ্যাপারচার সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, এফ/২.২ অ্যাপারচার সহ ওয়াইড ক্যামেরা, এবং এফ/২.৪ অ্যাপারচার সহ একটি ম্যাক্রো ক্যামেরা উপস্থিত থাকবে। ফোনটি ১x এনভায়রনমেন্টাল পোর্ট্রেট, ২x অ্যাটমোস্ফেরিক পোর্ট্রেট এবং ৩x ক্লোজ-আপ পোর্ট্রেট সহ বিভিন্ন পোর্ট্রেট মোড অফার করবে বলে জানা গিয়েছে। ফোনটির সামনে একটি ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা মিলবে।

Honor 200 Lite স্পেসিফিকেশন

গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়ার ফলে ডিভাইসটির স্পেসিফিকেশন আর অজানা নেই। এতে ১০৮০x২৪১২ পিক্সেল রেজোলিউশনের ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর, ১২ জিবি + ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ, ১০৮+৫+২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, অ্যান্ড্রয়েড ১৪ নির্ভর ম্যাজিকওএস ৮.০ অপারেটিং সিস্টেম, ৪৫০০ এমএএইচ ব্যাটারি, এবং ৩৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন