OLED ডিসপ্লের সাথে থাকবে বড় ব্যাটারি, Vivo V40e চলতি মাসেই বাজারে এন্ট্রি নিচ্ছে

ভিভো ভারতে তাদের ভি সিরিজের নতুন ফোন Vivo V40e লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ইতিমধ্যেই এই সিরিজের অধীনে Vivo V40 ও V40 Pro ডিভাইস দুটি বাজারে…

Vivo V40E Colour Key Specifications Leaked Ahead Of September Launch

ভিভো ভারতে তাদের ভি সিরিজের নতুন ফোন Vivo V40e লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ইতিমধ্যেই এই সিরিজের অধীনে Vivo V40 ও V40 Pro ডিভাইস দুটি বাজারে এনেছে সংস্থাটি। আশা করা হচ্ছে চলতি সেপ্টেম্বরেই Vivo V40e ভারতে পা রাখবে। তবে লঞ্চের আগে মাইস্মার্টপ্রাইস এই স্মার্টফোনের বিভিন্ন তথ্য সামনে এনেছে।

রিপোর্টে বলা হয়েছে, আসন্ন এই ভিভো স্মার্টফোন রয়্যাল ব্রোঞ্জ কালারে পাওয়া যাবে। আর এতে আল্ট্রা স্লিম ৩ডি কার্ভড ডিজাইন দেখা যাবে। আবার Vivo V40e ওলেড ডিসপ্লে সহ আসবে, যা ৪৫০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট করবে। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হতে পারে ৫,৫০০ এমএএইচ ব্যাটারি, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

আরও পড়ুন: পিছিয়ে গেল Sony Xperia 5 VI ফোনের লঞ্চ, কারণ জানলে আপনি খুশি হবেন

পাওয়ার ব্যাকআপের জন্য ভিভো ভি৪০ই ডিভাইসে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০ প্রসেসর ব্যবহার করা হবে। সাথে থাকবে ৮ জিবি র‌্যাম। এটি ৬ জিবি র‌্যাম অপশনেও পাওয়া যেতে পারে। আর হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচ ওএস কাস্টম স্কিনে চলবে।

Vivo V40e এর ভারতে দাম (সম্ভাব্য)

ভারতে ভিভো ভি৪০ই এর দাম এখনও জানা যায়নি। তবে মনে হচ্ছে ফোনটির মূল্য ভিভো ভি৪০ ও ভিভো ভি৪০ প্রো এর মাঝামাঝি রাখা হবে। জানিয়ে রাখি এই দুই ডিভাইসের দাম শুরু হয়েছে যথাক্রমে ৩৪,৯৯৯ টাকা ও ৪৯,৯৯৯ টাকা থেকে।

আরও পড়ুন: BSNL 5G এর অপেক্ষা শেষ, কেন্দ্রীয় মন্ত্রী দিল গ্রিন সিগন্যাল, ১ লক্ষ টাওয়ার বসাতে সাহায্য করবে TATA

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন