৫০০ টাকার কমে ৮২ দিন ভ্যালিডিটি, BSNL এর এই দুই রিচার্জ প্ল্যানে বেশি ফায়দা

জিও, এয়ারটেল এবং ভিআই জুলাইয়ের শুরুতে তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোয় অনেকেই BSNL-এর দিকে ঝুঁকছেন। সাশ্রয়ী মূল্যে দুর্দান্ত রিচার্জ প্ল্যানের পাশাপাশি গ্রাহকদের মন জয় করতে…

Bsnl Under 500 Recharge Plan With 54 Days And 82 Days Validity Check Details

জিও, এয়ারটেল এবং ভিআই জুলাইয়ের শুরুতে তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোয় অনেকেই BSNL-এর দিকে ঝুঁকছেন। সাশ্রয়ী মূল্যে দুর্দান্ত রিচার্জ প্ল্যানের পাশাপাশি গ্রাহকদের মন জয় করতে নতুন নতুন অফারও দিচ্ছে সরকারি টেলিকম সংস্থাটি। আপনি যদি হালে পড়ে BSNL সিম কিনে থাকেন এবং সংস্থার একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান খোঁজ করে থাকেন, তাহলে বলি সরকারি টেলিকম অপারেটরটি ৫৪ দিন এবং ৮২ দিনের ভ্যালিডিটি সহ দুটি প্রিপেড প্ল্যান অফার করে। এই প্ল্যান দুটির দাম ৫০০ টাকার কম এবং এগুলিতে দিনে ৩ জিবি পর্যন্ত ইন্টারনেট ডেটা পাওয়া যায়। আসুন BSNL এর এই প্ল্যান দুটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

বিএসএনএল এর ৩৪৭ টাকার প্রিপেড প্ল্যান

বিএসএনএল তাদের ৩৪৭ টাকার প্রিপেড প্ল্যানের সাথে ৫৪ দিন ভ্যালিডিটি অফার করে। এত কমে এত দিন ভ্যালিডিটি আর কোনো টেলিকম সংস্থা এই মুহূর্তে দেয় না। এখানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা রয়েছে। আবার গ্রাহকরা প্রতিদিন ৩ জিবি ডেটা সহ প্রতিদিন ১০০টি এসএমএস পাবেন। অর্থাৎ মোট ১৬৫ জিবি ডেটা উপভোগ করা যাবে। তবে এর সাথে এখন ৩ জিবি ফ্রি ডেটাও দেওয়া হচ্ছে।

আরও পড়ুন: Aadhaar Update Date Extended: বিনামূল্যে আধার আপডেটের সময় আরও তিনমাস বাড়ালো UIDAI

বিএসএনএল এর ৪৮৫ টাকার প্রিপেড প্ল্যান

বিএসএনএল এর ৪৮৫ টাকার প্রিপেড প্ল্যানের সাথে ৮২ দিন ভ্যালিডিটি পাওয়া যায়। এখানে গ্রাহকরা আনলিমিটেড কলিংয়ের সাথে রোজ ১.৫ জিবি ডেটা এবং প্রতিদিন ১০০টি এসএমএস পান। অর্থাৎ, এই প্ল্যানে গ্রাহকরা মোট ১২৩ জিবি ডেটা পাবেন। দৈনিক ডেটা লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেটের গতি কমে ৪০ কেবিপিএস হয়ে যাবে।

আরও পড়ুন: OLED ডিসপ্লের সাথে থাকবে বড় ব্যাটারি, Vivo V40e চলতি মাসেই বাজারে এন্ট্রি নিচ্ছে

BSNL কবে 4G লঞ্চ করবে

টেলিকম মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া সম্প্রতি বলেছেন যে, বিএসএনএল ২০২৫ সালের মাঝামাঝি সময়ে ১ লক্ষ 4G টাওয়ার বসাবে। আর ২০২৫ সালের মাঝামাঝি সময়ে ২৫ হাজার গ্রামে 4G পরিষেবা পাওয়া যাবে। মন্ত্রী বলেছেন, টেলিকম ও মোবাইল ইন্টারনেট থেকে বঞ্চিত এইসব গ্রামগুলিকে ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ বিএসএনএল এর মাধ্যমে ভারতের অন্যান্য অঞ্চলের সাথে জোড়া হবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন