আনলিমিটেড ডেটা, কলিং সহ টিভি চ্যানেল ও ওটিটি সাবস্ক্রিপশন,‌ Airtel এর এই প্ল্যানে সবকিছু

আপনি যদি হাই-স্পিড ইন্টারনেটের সাথে এন্টারটেইনমেন্ট খুঁজে থাকেন তাহলে Airtel Black রিচার্জ প্ল্যানগুলি আপনার জন্য আদর্শ হতে পারে। কারণ এখানে আপনি ৩০০ এমবিপিএস পর্যন্ত স্পিড…

Airtel Black Recharge Offer Free Installation With Unlimited Data Calling Live Tv Channel Ott Subscription

আপনি যদি হাই-স্পিড ইন্টারনেটের সাথে এন্টারটেইনমেন্ট খুঁজে থাকেন তাহলে Airtel Black রিচার্জ প্ল্যানগুলি আপনার জন্য আদর্শ হতে পারে। কারণ এখানে আপনি ৩০০ এমবিপিএস পর্যন্ত স্পিড সহ আনলিমিটেড ডেটা, ল্যান্ডলাইন কানেকশন, ডিটিএইচ সাবস্ক্রিপশন সহ নেটফ্লিক্স, প্রাইম ভিডিও এবং ডিজনি + হটস্টার ও এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপের কনটেন্ট দেখতে পারবেন। আর এখন যেকোনো Airtel Black প্ল্যান রিচার্জ করলে বিনামূল্যে কানেকশন ইনস্টল করার সুবিধা দেওয়া হচ্ছে। অর্থাৎ কানেকশন নেওয়ার সময় যে ২৫০০ টাকা অগ্রিম নেওয়া হবে, তা পরবর্তী বিলের সাথে অ্যাডজাস্ট করা হবে।

৮৯৯ টাকার Airtel Black রিচার্জ প্ল্যান

Airtel Black এর এই প্ল্যানে ১০০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট স্পিডে আনলিমিটেড ডেটা পাওয়া যাবে। আর ৩৫০ টাকার টিভি চ্যানেলে বিনামূল্যে দেখা যাবে। এছাড়াও রয়েছে আনলিমিটেড কলিংয়ের সুবিধা। সাথে ডিজনি প্লাস হটস্টার এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়াও এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপের মাধ্যমে ১২টিরও বেশি ওটিটি অ্যাপের কনটেন্ট দেখা যাবে।

আরও পড়ুন: বাম্পার অফার! Honda Activa 6G কিনলে 5,000 টাকা ক্যাশব্যাক, সঙ্গে এই সুবিধা ফ্রি

এয়ারটেল ব্ল্যাক ১০৯৯ টাকার প্ল্যান

এয়ারটেল ব্ল্যাকের এই রিচার্জ প্ল্যানে ২০০ এমবিপিএস ইন্টারনেট স্পিড সহ আনলিমিটেড ডেটা উপভোগ করা যায়। আবার এখানে ৩৫০ টাকার বেশি টিভি চ্যানেল বিনামূল্যে দেখা যাবে। সাথে আনলিমিটেড কলিংয়ের জন্য ল্যান্ডলাইন কানেকশনও দেওয়া হবে।

পাশাপাশি এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানে ডিজনি + হটস্টার এবং অ্যামাজন প্রাইম ভিডিও-র সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়া, এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপও ব্যবহার করা যাবে, যেখান থেকে সনি লিভ এবং লায়ন্স গেট সহ ১২টিরও বেশি ওটিটি অ্যাপের কনটেন্ট উপভোগ করা যাবে।

আরও পড়ুন: ৫০০ টাকার কমে ৮২ দিন ভ্যালিডিটি, BSNL এর এই দুই রিচার্জ প্ল্যানে বেশি ফায়দা

এয়ারটেল ব্ল্যাক ১৫৯৯ টাকার প্ল্যান

এয়ারটেল ব্ল্যাকের এই প্ল্যানে ৩০০ এমবিপিএস ইন্টারনেট স্পিড এবং আনলিমিটেড ডেটা পাওয়া যাবে। এখানেও ৩৫০ টাকার টিভি চ্যানেল দেখা যাবে। আর এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে। সাথে এখানে নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি + হটস্টার সহ ১২টিরও বেশি ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এয়ারটেল ব্ল্যাকের এই প্ল্যানের সাথেও ফ্রি কলিংয়ের সুবিধাও রয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন