200MP ক্যামেরা ও 6,000mah ব্যাটারির সুপার-ডুপার স্মার্টফোন আনছে Vivo

ভিভো তাদের পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ Vivo X200 স্মার্টফোন সিরিজটি আগামী ১৪ অক্টোবর চীনে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আনুষ্ঠানিক লঞ্চের আগে, এই লাইনআপের স্মার্টফোন এখন চীনের…

Vivo X200 Pro Dimensity 9400 Geekbench 3C Certification Charging Speed

ভিভো তাদের পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ Vivo X200 স্মার্টফোন সিরিজটি আগামী ১৪ অক্টোবর চীনে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আনুষ্ঠানিক লঞ্চের আগে, এই লাইনআপের স্মার্টফোন এখন চীনের 3C (CCC) সার্টিফিকেশন ডেটাবেসে হাজির হয়েছে। এই লিস্টিং থেকে কি কি তথ্য উঠে এল, আসুন দেখে নেওয়া যাক।

Vivo X200 সিরিজের স্মার্টফোনগুলিকে দেখা গেল 3C সার্টিফিকেশন প্ল্যাটফর্মে

চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) এর লিস্টিংয়ে V2419A, V2405A এবং V2415A মডেল নম্বর সহ তিনটি আসন্ন ভিভো ফোন তালিকাভুক্ত হয়েছে। তিনটি মডেলই ৯০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অনুমান করা হচ্ছে যে, V2405A মডেল নম্বর যুক্ত ফোনটি হল বেস ভিভো এক্স২০০। অন্যদিকে, V2415A মডেলটির বিষয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। এটি হয় কমপ্যাক্ট “মিনি” ভ্যারিয়েন্ট হবে, অথবা একটি “প্লাস” মডেল হতে পারে, যা স্ট্যান্ডার্ড ভিভো এক্স২০০ হ্যান্ডসেটের তুলনায় সামান্য আপগ্রেড অফার করবে। অবশেষে, V2419A মডেল নম্বরটি টপ-এন্ড ভিভো এক্স২০০ প্রো এর সাথে যুক্ত বলে আশা করা হচ্ছে।

ভিভো এক্স২০০ প্রো সম্পর্কিত আরও বিশদ বিবরণ একটি জনপ্রিয় বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম গিকবেঞ্চ (Geekbench)-এর মাধ্যমে প্রকাশ্যে এসেছে। তালিকাটি নিশ্চিত করেছে যে, ফোনের প্রসেসিং পাওয়ার মিডিয়াটেকের আসন্ন মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৪০০ চিপসেট দ্বারা চালিত হবে, যা ১৬ জিবি র‍্যামের সাথে যুক্ত।

আরও পড়ুন : iOS 18 Rollout Today: এই iPhone মডেলগুলিতে আজ থেকে আসছে নতুন আপডেট

তবে, সিঙ্গেল-কোর এবং মাল্টি-কোর পারফরম্যান্সের (১,৫৩১ এবং ৬,১৬৮) তালিকাভুক্ত বেঞ্চমার্ক স্কোরগুলি ভুল বলে মনে হয়, কারণ এগুলি অস্বাভাবিকভাবে কম, এমনকি ভিভোর আগের ফ্ল্যাগশিপ সিরিজে পাওয়া MediaTek Dimensity 9300 থেকেও পিছিয়ে। যদিও গিকবেঞ্চ তালিকাটি Dimensity 9400 চিপের বিশদ তথ্য নিশ্চিত করেছে। এটি এসপ্তাহের শুরুতে বেঞ্চমার্কিং সাইটে দেখানো প্রসেসরের স্পেসিফিকেশনগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ।

আসন্ন ফ্ল্যাগশিপ প্রসেসরটিতে একটি অক্টা-কোর সিপিইউ রয়েছে যার একক উচ্চ-পারফরম্যান্স কর্টেক্স-এক্স৫ কোর ৩.৬৩ গিগাহার্টজে চলে। এর পাশাপাশি অতিরিক্ত শক্তির জন্য ২.৮০ গিগাহার্টজ ক্লক স্পিডের তিনটি কর্টেক্স-এক্স৪ কোর রয়েছে এবং দৈনন্দিন কাজ পরিচালনার জন্য ২.১০ গিগাহার্টজ গতির চারটি কর্টেক্স-এ৭২৫ কোর আছে। প্রো মডেল ছাড়াও, স্ট্যান্ডার্ড এবং মিনি/প্লাস মডেলও একই চিপসেট থাকবে বলে আশা করা হচ্ছে।

Vivo X200 সিরিজের স্পেসিফিকেশন

স্ট্যান্ডার্ড Vivo X200 ফোনে 120 হার্টজ রিফ্রেশ রেট এবং ১.৫কে রেজোলিউশন সহ ৬.৩ ইঞ্চির ফ্ল্যাট ওলেড (OLED) ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। এতে ২২ ন্যানোমিটারের সনি (Sony) সেন্সর সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৩এক্স অপটিক্যাল জুম সহ একটি পেরিস্কোপ লেন্স এবং একটি আল্ট্রাওয়াইড লেন্স থাকবে। ডিভাইসটি বড় ৫,৫০০ এমএএইচ বা ৫,৬০০ এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত হবে এবং ওয়্যার্ড এবং ওয়্যারলেস উভয় চার্জিং সাপোর্ট করবে।

আরও পড়ুন : Netflix বা Disney+ Hotstar ফ্রি দেখার সেরা রিচার্জ প্ল্যান, সাথে রোজ ২.৫ জিবি ইন্টারনেট ডেটা

অন্যদিকে, Vivo X200 Pro ফোনটি 120 হার্টজ রিফ্রেশ রেট সহ কার্ভড ১.৫কে রেজোলিউনের ডিসপ্লের সাথে আসতে পারে। ফোনটির পিছনের ক্যামেরা সেটআপে ২০০ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফটো লেন্স, একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর (সম্ভাব্যভাবে একই ২২এনএম সনি সেন্সর) এবং একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স অন্তর্ভুক্ত থাকবে। Vivo X200 Pro মডেলটিতে আরও বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারি, জল প্রতিরোধী (আইপি৬৮ বা আইপি৬৯ রেটেড) এবং উন্নত হ্যাপটিক ফিডব্যাকের জন্য একটি উন্নত এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটরও থাকতে পারে।

এছাড়াও, Vivo X200 Mini ভ্যারিয়েন্টে ১.৫কে রেজোলিউশন ডিসপ্লে, ৩x অপটিক্যাল জুম সহ একটি ৭০ মিলিমিটারের পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা এবং ৫,৫০০ এমএএইচ বা ৫,৬০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে৷

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন