৫০০০ টাকা কমে কিনুন বিশ্বের সবচেয়ে উজ্জ্বল ডিসপ্লের স্মার্টফোন Realme GT 6T 5G

Realme GT 6T 5G কম দামে কেনার সুযোগ দিচ্ছে অ্যামাজন। ই-কমার্স সাইটটি এই স্মার্টফোনের সাথে কুপন ডিসকাউন্টের পাশাপাশি ব্যাংক অফার দিচ্ছে। এই দুই ছাড়ের পর…

Amazon Offering Rs 5000 Discount On Realme Gt 6T 5G Should You Buy It

Realme GT 6T 5G কম দামে কেনার সুযোগ দিচ্ছে অ্যামাজন। ই-কমার্স সাইটটি এই স্মার্টফোনের সাথে কুপন ডিসকাউন্টের পাশাপাশি ব্যাংক অফার দিচ্ছে। এই দুই ছাড়ের পর ফ্ল্যাগশিপ ডিভাইসটি মোট ৫,০০০ টাকা কমে পাওয়া যাবে। জানিয়ে রাখি, Realme GT 6T 5G হল বিশ্বের সবচেয়ে উজ্জ্বল ডিসপ্লের ফোন। আসুন এই স্মার্টফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Realme GT 6T 5G‌ এর সাথে কি কি অফার পাওয়া যাবে

রিয়েলমি জিটি ৬টি ৫জি এর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি অ্যামাজনে ৩০,৯৯৮ টাকায় তালিকাভুক্ত আছে। এর সাথে ৪,০০০ টাকার কুপন ডিসকাউন্ট দেওয়া হচ্ছে, এর পরে ফোনটির দাম কমে দাঁড়াবে ২৬,৯৯৮ টাকায়। সাথে যেকোনো ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ১,০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া যাবে।

অফার এখানেই শেষ নয়! পুরানো ফোন এক্সচেঞ্জ করে রিয়েলমি জিটি ৬টি ৫জি কিনলে ২২,৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। আর এই রিয়েলমি ফোনটি ফ্লুইড সিলভার, মিরাকল পার্পল এবং রেজর গ্রিন কালারে পাওয়া যাবে।

আরও পড়ুন : আওয়াজে সাউন্ড বক্স হার মানবে ! আটটি স্পিকার যুক্ত আশ্চর্য ট্যাব আনল Lenovo

Realme GT 6T 5G‌ এর ফিচার ও স্পেসিফিকেশন

Realme GT 6T 5G‌ ডিভাইসে দেওয়া হয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৬০০০ নিটস পিক ব্রাইটনেসের ৬.৭৮ ইঞ্চি এলটিপিও অ্যামোলেড কার্ভড ডিসপ্লে। এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ প্লাস জেন ৩ প্রসেসর। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক রিয়েলমি ইউআই ৫.০ সফ্টওয়্যার স্কিনে চলে।

আরও পড়ুন : 200MP ক্যামেরা ও 6,000mah ব্যাটারির সুপার-ডুপার স্মার্টফোন আনছে Vivo

পাওয়ার ব্যাকআপের জন্য Realme GT 6T 5G‌ স্মার্টফোনে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফটোগ্রাফির জন্য এর ব্যাক প্যানেলে আছে ডুয়েল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন