বড় স্ক্রিন সহ Honor Pad X8a ভারতে লঞ্চ হল, রয়েছে 8300mAh ব্যাটারি ও 8 জিবি র‌্যাম

Honor Pad X8a ট্যাবের ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা রাখা হয়েছে। এটি স্পেস গ্রে কালারে পাওয়া যাবে।

Honor Pad X8A Launched In India

অনার আজ ভারতে Honor Pad X8a ট্যাব লঞ্চ করল, যার দাম রাখা হয়েছে ১৫ হাজার টাকার কম। অনারের এই ট্যাবলেটে পাওয়া যাবে ১১ ইঞ্চি স্ক্রিন, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর মোট ৮ জিবি র‌্যাম ও অল-মেটাল ইন্টিগ্রেটেড বডি। আর Honor Pad X8a মাত্র ৭.২৫মিমি পুরু। আসুন এই ট্যাবের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Honor Pad X8a এর দাম, কালার ও স্টোরেজ ভ্যারিয়েন্ট

অনার প্যাড এক্স৮এ ট্যাবের ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা রাখা হয়েছে। এটি স্পেস গ্রে কালারে পাওয়া যাবে। অনার প্যাড এক্স৮এ ভারতে Amazon.in থেকে কেনা যাবে। ক্রেতারা এই ট্যাবলেট কিনলে বিনামূল্যে একটি অনার ফ্লিপ কভার পাবেন।

Honor Pad X8a এর স্পেসিফিকেশন এবং ফিচার

Honor Pad X8a নতুন ট্যাবলেটে আছে ১১ ইঞ্চি ফুল এইচডি এলসিডি, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ৮৪ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও অফার করবে। পারফরম্যান্সের জন্য এই ট্যাবে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। আর এই প্যাড ৪ জিবি হার্ডওয়্যার র‌্যাম এবং ৪ জিবি ভার্চুয়াল র‌্যাম সহ এসেছে। আবার Honor Pad X8a ট্যাবলেটে পাওয়া যাবে ১২৮ জিবি স্টোরেজ, যা ১‌ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

আরও পড়ুন: Motorola Edge 50 Neo ফ্ল্যাগশিপ কিলার ফোন ২৫ হাজার টাকার কমে লঞ্চ হল, রয়েছে সনি ক্যামেরা

সাউন্ডের জন্য অনারের নতুন ট্যাবে চারটি স্পিকার এবং অনার হাই-রেজোলিউশন অডিও প্রযুক্তি উপস্থিত। ট্যাবলেটটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ম্যাজিক ওএস ৮.০ অপারেটিং সিস্টেমে চলে। এই ট্যাবে আছে ৫ মেগাপিক্সেল রিয়ার ও ফ্রন্ট ক্যামেরা। Honor Pad X8a বড় ৮৩০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা পুরো চার্জে প্রায় ১৪ ঘন্টা অনলাইন ভিডিও দেখতে দেয়।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন