রেসিং বাইকের মতো স্টাইলিশ লুকস নিয়ে লঞ্চ হল Yamaha MT-15 এর নতুন এডিশন

Yamaha R15M স্পোর্টস বাইকের পাশাপাশি আজ MT-15 V2 নেকেড মোটরসাইকেলটিও ভারতে নতুন MotoGP Edition-এ লঞ্চ হল। 2024 MT-15 V2 মোটোজিপি এডিশনের দাম ১,৭৩,৪০০ টাকা ধার্য…

Yamaha Mt 15 V2 Motogp Edition Launched In India

Yamaha R15M স্পোর্টস বাইকের পাশাপাশি আজ MT-15 V2 নেকেড মোটরসাইকেলটিও ভারতে নতুন MotoGP Edition-এ লঞ্চ হল। 2024 MT-15 V2 মোটোজিপি এডিশনের দাম ১,৭৩,৪০০ টাকা ধার্য করা হয়েছে, যা আগের বছরের মডেলের তুলনায় ৭০০ টাকা বেশি। স্টাইল বা ফিচার্সেও অবশ্য কোনও আপগ্রেড আসেনি।

স্ট্যান্ডার্ড মডেলের মতোই ডিজাইন ও স্টাইলিং অফার করে 2024 MT-15 V2 Moto GP এডিশন। এতে সেন্টার সেট প্রোজেক্টর হেডল্যাম্প ও চোখের ভুরুর আকৃতির এলইডি ডিআরএল বর্তমান। মাসকুলার ফুয়েল ট্যাঙ্ক সহ বডিতে কালো পেইন্ট স্কিম রয়েছে। নজর কাড়বে মনস্টার এনার্জি লেখা বড় স্টিকার।

হাই-পারফরম্যান্সের জন্য 2024 Yamaha MT-15 Moto GP এডিশনে ১৫৫ সিসির, লিকুইড কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন মিলবে। যা থেকে ১০,০০০ আরপিএম গতিতে ১৮.১ হর্সপাওয়ার এবং ৭,৫০০ আরপিএম গতিতে ১৪,১ এনএম টর্ক পাওয়া যাবে। পাওয়ারট্রেনের সঙ্গে ছয় গতির গিয়ারবক্স উপলব্ধ।

আরও পড়ুন: পুজোয় ঘুরুন জমকালো বাইকে, Yamaha R15M MotoGP এডিশন লঞ্চ হল ভারতে

ফিচার্সের প্রসঙ্গে আসলে, এই স্ট্রিট-ফাইটারে এলইডি ইল্যুমিনিশন, এলসিডি ডিজিটাল ডিসপ্লে সহ স্মার্টফোন কানেক্টিভিটি, অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম, ট্র্যাকশন কন্ট্রোলের মতো অত্যাধুনিক বৈশিষ্ট্য রয়েছে। এছাড়া, ইয়ামাহা বাইকটিতে ইউএসডি ফ্রন্ট ফর্ক ও মনোশক সাসপেনশন রেখেছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন