পুজোর মুখেই গাড়ির দাম কমালো টাটা, ৬৫ হাজার টাকা পর্যন্ত সস্তা Tata Tiago

পুজোর মুখেই বাম্পার ডিসকাউন্ট অফার নিয়ে হাজির হয়ে গেল টাটা মোটরস। বিক্রি বাড়াতে একাধিক গাড়ি কম দামে কেনার সুযোগ দিচ্ছে সংস্থা। এমনকি টাটার সবচেয়ে সস্তা…

Tata Motors Cars Discount Offers

পুজোর মুখেই বাম্পার ডিসকাউন্ট অফার নিয়ে হাজির হয়ে গেল টাটা মোটরস। বিক্রি বাড়াতে একাধিক গাড়ি কম দামে কেনার সুযোগ দিচ্ছে সংস্থা। এমনকি টাটার সবচেয়ে সস্তা গাড়িও এই অফারে আরও কম দামে পাওয়া যাবে। আজ্ঞে হ্যাঁ! সেপ্টেম্বরে Tata Tiago লোভনীয় ছাড়ের সাথে কেনা যাবে। এর পাশাপাশি, Tata Tigor এবং Tata Altroz-ও সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে। এই অফারটি ২০২৪ সালের অক্টোবর পর্যন্ত পাওয়া যাবে।

Tata Tiago এর সাথে অফার

Tata Tiago এর XE, XM, XT(O), XT, XZ এবং XZ+ ভ্যারিয়েন্ট সেপ্টেম্বর ও অক্টোবরে ডিসকাউন্ট সহ কেনা যাবে। সর্বোচ্চ ৬৫,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন ক্রেতারা। অফারের কারণে টাটা টিয়াগোর বেস মডেলের এক্স-শোরুম দাম এখন পাঁচ লক্ষ টাকা হয়েছে।

Tata Tigor গাড়ির সাথে অফার

টাটা মোটরস সেপ্টেম্বর ও অক্টোবরে Tata Tigor গাড়িটি সস্তায় কেনার সুযোগ দিচ্ছে। লঞ্চের সময় এই গাড়ির দাম শুরু হয়েছিল ৬.৩০ লক্ষ টাকা থেকে। তবে উৎসবের মরশুমে এই গাড়ির বেস মডেল পাওয়া যাবে ৬ লক্ষ টাকায়। এই গাড়ির বাকি ভ্যারিয়েন্টগুলিও অফারের সাথে কেনা যাবে।

Tata Altroz গাড়ির সাথে অফার

টাটা অল্ট্রোজ গাড়ির সাথে ১৫,০০০ টাকা থেকে ৪৫,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এই গাড়ির বেস মডেলের দাম ১৫,০০০ টাকা কমানো হয়েছে, যার কারণে টাটা অল্ট্রোজের বেস মডেলের এক্স-শোরুম দাম এখন ৬.৫০ লক্ষ টাকায় নেমে এসেছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন