Ebula Cety: সস্তায় লঞ্চ হল অটোর মতো ইলেকট্রিক রিকশা, ফিচার জানলে কিনতে ইচ্ছা হবে

Godawari Electric Motors তাদের নতুন ইলেকট্রিক রিকশা লঞ্চ করল, যার নাম eblu Cety। এবলু সিটি ই-রিকশা লম্বায় ২৭৯৫ মিমি, চওড়ায় ৯৯৩ মিমি এবং এর উচ্চতা ১৭৮২ মিমি। এই ইলেকট্রিক রিকশার এক্স শোরুম দাম ২ লক্ষ টাকা।

Ebula Cety Electric Rickshaw Launched By Godawari Electric At 2 Lakh Rupees

Godawari Electric Motors তাদের নতুন ইলেকট্রিক রিকশা লঞ্চ করল, যার নাম eblu Cety। এই ইলেকট্রিক রিকশার এক্স শোরুম দাম ২ লক্ষ টাকা। সংস্থার তরফে জানানো হয়েছে ইতিমধ্যেই ১০০ জনেরও বেশি লোক রিকশাটি প্রি- বুক করেছে। এই ই-রিকশাটি ভারতের গোদাবরী ইলেকট্রিক মোটরসের সমস্ত শোরুমে পাওয়া যাবে।

eblu Cety ই-রিকশার ডিজাইন ও সাইজ

এবলু সিটি ই-রিকশা লম্বায় ২৭৯৫ মিমি, চওড়ায় ৯৯৩ মিমি এবং এর উচ্চতা ১৭৮২ মিমি। এতে ২১৭০ মিমি হুইলবেস এবং ২৪০ মিমি গ্রাউন্ড ক্লিয়ারেন্স রয়েছে। এর ডিজাইন অটোর মতোই, যা ড্রাইভারকে ভালোভাবে ট্র্যাফিক দেখতে দেবে।

eblu Cety ই-রিকশার পাওয়ার ও পারফরম্যান্স

এই ইলেকট্রিক রিকশায় ৫১.২ ভোল্টেজ এবং ১০০ এএইচ ক্ষমতাসম্পন্ন লিথিয়াম আয়ন ব্যাটারি দেওয়া হয়েছে। এর ইঞ্জিন ১.৬ কিলোওয়াট পিক পাওয়ার এবং ২০ এনএম পিক টর্ক উৎপাদন করে।

আরও পড়ুন: পুজোর মুখেই গাড়ির দাম কমালো টাকা, ৬৫ হাজার টাকা পর্যন্ত সস্তা Tata Tiago

নতুন এই ইলেকট্রিক রিকশাটি একবার চার্জে ৯৫ কিলোমিটার রেঞ্জ দেবে এবং এর সর্বোচ্চ স্পিড প্রতি ঘন্টায় ৩৫ কিমি। এতে গ্রেডেবিলিটি এবং রিজেনারেটিভ ব্রেকিং সিস্টেম আছে।

ফিচার ও ওয়ারেন্টি

ইবলু সিটিতে ফরোয়ার্ড ও রিভার্স মোড উপস্থিত। আবার এর বসার সিট যথেষ্ট আরামদায়ক। সাথে দেওয়া হয়েছে নেভিগেশন সিস্টেম। সুরক্ষা ও মজবুতির কথা বললে, এই ই-রিকশায় ফ্রন্ট ডিসিপিডি ও রিয়ার শিট মেটাল বডি ব্যবহার করা হয়েছে।

ইবলু সিটি ই-রিকশার সাথে ১২ মাস বা ২০,০০০ কিলোমিটারের ওয়ারেন্টি পাওয়া যাবে। আর ব্যাটারির সাথে ৮০,০০০ কিমি বা ৩ বছর পর্যন্ত ওয়ারেন্টি দেওয়া হবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন