বিখ্যাত গাড়ি সংস্থার সঙ্গে জোট বাঁধল রেডমি, বাজার কাঁপাতে আনছে চাম্পিয়ন স্মার্টফোন

Redmi আবারও বাজারে আনতে চলেছে স্পোর্টস কার অনুপ্রাণিত স্মার্টফোন। কোম্পানি Lamborghini এর সাথে তাদের কোলাবরেশনের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষনা করেছে।

Redmi K80 Pro Champion Edition

সম্প্রতি চীনের সাংহাইতে অনুষ্ঠিত ল্যাম্বরগিনি সুপার ট্রোফিও এশিয়া ২০২৪ (Lamborghini Super Trofeo Asia 2024) ইভেন্টে, শাওমি (Xiaomi) এর চায়না মার্কেটিং বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার এবং রেডমি (Redmi) ব্র্যান্ডের জেনারেল ম্যানেজার ওয়াং টেং থমাস ল্যাম্বরগিনির সাথে রেডমির পার্টনারশিপের কথা ঘোষণা করেছেন। প্রসঙ্গত, রেডমি এর আগে ল্যাম্বরগিনির সাথে দুটি উল্লেখযোগ্য ডিভাইসের ওপর যৌথভাবে কাজ করেছিল। একটি হল Redmi K70 Pro Championship Edition এবং অপরটি হল Redmi K70 Ultra Championship Edition।

Redmi-Lamborghini পার্টনারশিপে আসছে নতুন স্মার্টফোন

ওয়াং টেং থমাস সম্প্রতি সাংহাইতে একটি ল্যাম্বরগিনি ট্র্যাক ডে ইভেন্টে যোগ দিয়েছিলেন, যেখানে প্রথমবারের মতো একটি ল্যাম্বরগিনি রেসিং কারে রেডমি লোগো দেখা গেছে। এদিকে, রেডমিও তাদের ওয়েইবো (চীনা মাইক্রো ব্লগিং ওয়েবসাইট) হ্যান্ডেলে নিশ্চিত করেছে যে রেডমি এবং ল্যাম্বরগিনির মধ্যে একটি নতুন কোলাবরেশন হবে। আসন্ন রেডমি-ল্যাম্বরগিনি পার্টনারশিপ রেডমি কে৮০ সিরিজের জন্য বলে মনে হচ্ছে, যা এই বছরের নভেম্বরে আত্মপ্রকাশ করবে।

রিপোর্ট অনুযায়ী, রেডমি এমাসের শেষের দিকে চীনে রেডমি নোট ১৪ সিরিজের স্মার্টফোন লঞ্চ করবে। আগামী অক্টোবরে ব্র্যান্ডটির মূল সংস্থা শাওমি (Xiaomi) কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ চিপসেট দ্বারা চালিত ফ্ল্যাগশিপ শাওমি ১৫ এবং শাওমি ১৫ প্রো মডেলের থেকে পর্দা সরাবে বলে আশা করা হচ্ছে। আর নভেম্বরে রেডমি তাদের পারফরম্যান্স-কেন্দ্রিক কে সিরিজের অধীনে তিনটি ফোন লঞ্চ করতে পারে – রেডমি কে৮০ই, রেডমি কে৮০ এবং রেডমি কে৮০ প্রো।

শোনা যাচ্ছে, Redmi K80 সিরিজের ফোনগুলিতে যথাক্রমে MediaTek Dimensity 8400, Qualcomm Snapdragon 8 Gen 3 এবং Qualcomm Snapdragon 8 Gen 4 চিপসেটগুলি যুক্ত থাকবে। স্ট্যান্ডার্ড রেডমি কে৮০ এবং রেডমি কে৮০ প্রো ইতিমধ্যেই চীনের রেডিও সার্টিফিকেশন ডেটাবেসে উপস্থিত হয়েছে, যা ইঙ্গিত করে যে এগুলি সত্যিই নভেম্বরে বাজারে পা রাখতে পারে। সাম্প্রতিক প্রতিবেদন অনুযায়ী, Redmi K80 Pro মডেলটি শুধুমাত্র চীনা বাজারেই সীমাবদ্ধ থাকতে পারে। আর Redmi K80e এবং Redmi K80 মডেল দুটিকে সম্ভবত বিশ্ব বাজারে Poco X7 Pro এবং Poco F7 Pro হিসাবে রিব্র্যান্ড করা হবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন