Hyundai Venue Adventure Edition লঞ্চ হল ভারতে, দেখলেই কেনার ইচ্ছা জাগবে

উৎসবের মরসুম শুরু হতেই টু-হুইলার থেকে শুরু করে বিভিন্ন ফোর-হুইলার সংস্থা স্পেশাল এডিশন মডেল হাজির করতে শুরু করেছে। এবার Hyundai ভারতে Venue Adventure Edition নিয়ে…

Hyundai Venue Adventure Edition Launched At Rs 10 15 Lakh In India

উৎসবের মরসুম শুরু হতেই টু-হুইলার থেকে শুরু করে বিভিন্ন ফোর-হুইলার সংস্থা স্পেশাল এডিশন মডেল হাজির করতে শুরু করেছে। এবার Hyundai ভারতে Venue Adventure Edition নিয়ে এসেছে। হুন্ডাইয়ের জনপ্রিয় সাব-কম্প্যাক্ট এসইউভি’র এই নতুন এডিশন ১০.১৫ লক্ষ (এক্স-শোরুম) টাকায় লঞ্চ হয়েছে।

নতুন হুন্ডাই ভেন্যু অ্যাডভেঞ্চার এডিশনে কসমেটিক দিক থেকে আপগ্রেড এসেছে। এতে ফ্রন্ট ও রিয়ার স্কিড প্লেট সহ ডোর ক্ল্যাডিং যুক্ত হয়েছে। লাল রঙের ব্রেক ক্যালিপার সহ রয়েছে গ্লস ব্ল্যাক অ্যালয় হুইল। ব্ল্যাক ইনসার্টের সঙ্গে রেঞ্জার খাঁকি এক্সটিরিয়র শেড রুফ রেল, ওআরভিএম, ও শার্ক ফিন অ্যান্টেনায় লক্ষ্য করা যাবে।

অন্দরমহলের কথা বললে, Venue Adventure Edition-এর কেবিনে সেজ গ্রীন অ্যাকসেন্ট সহ ব্ল্যাক থিম বর্তমান। এছাড়া, স্পেশাল এডিশন মডেলটিতে ড্যাশ ক্যামেরা, ফ্লোর ম্যাট, ও মেটাল প্যাডেল দেওয়া হয়েছে। গাড়িটি ৮২ হর্সপাওয়ার ক্ষমতা উৎপন্নকারী ১.২ লিটার পেট্রল ও ১১৮ বিএইচপি ১.০ লিটার টার্বো পেট্রল ইঞ্জিন অপশনে বেছে নেওয়া যাবে।

আরও পড়ুন: পুরো বিদেশি বাইক! শক্তিশালী ইঞ্জিন ও একঝাঁক ফিচার্স নিয়ে লঞ্চ হল নতুন TVS Apache RR 310

লঞ্চ প্রসঙ্গে হুন্ডাই মোটর ইন্ডিয়া লিমিটেডের চিফ অপারেটিং অফিসার তরুণ গর্গ বলেছেন, “আমরা আমাদের গ্রাহকদের ভেন্যু অ্যাডভেঞ্চার সংস্করণ অফার করতে পেরে রোমাঞ্চিত। এটি একটি SUV যা শুধুমাত্র তাদের দৈনন্দিন চাহিদা মেটায় না বরং তাদের নতুন দিগন্ত অন্বেষণ করার ক্ষমতাও দেয়। ভেন্যু অ্যাডভেঞ্চার এডিশন তাদের জন্য ডিজাইন করা হয়েছে যারা উত্তেজনা চায় এবং সমস্ত বাধা টপকে এগিয়ে যেতে চায়।”

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন