ডিজাইন-ফিচার্স চোখ ধাঁধাবে, পুজোর বাজার তোলপাড় করতে হাজির Honda Elevate Apex এডিশন

Honda Elevate Apex Edition মডেলটির দাম ১২.৮৬ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হচ্ছে।

Honda Elevate Apex Edition Launched In India

Honda ভারতের বাজারে বিক্রিত তাদের একমাত্র SUV নতুন অবতারে হাজির করল। উৎসবের মরসুমের কথা মাথায় রেখে জাপানি সংস্থাটি Elevate Apex Edition লঞ্চ করেছে। এই স্পেশাল এডিশন মডেলটির দাম ১২.৮৬ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হচ্ছে। রেগুলার ভার্সন থেকে আলাদা করতে কসমেটিক আপডেট ও নতুন ফিচার্স যোগ হয়েছে।

Honda Elevate Apex Edition সাদা রঙের। তবে এর গ্রিল, সামনের-পিছনের নীচের অংশগুলিতে কালো রঙ ব্যবহার করা হয়েছে। অন্দরমহলে আসলে, সেখানে লেদারেট ডোর লাইনিং ও আইপি প্যানেলের সঙ্গে ডুয়াল টোন আইভরি ও ব্ল্যাক ইন্টেরিয়র দেখা যাবে। হোন্ডা গাড়িটিতে অ্যাম্বিয়েন্ট লাইটিং রেখেছে। এটি যে এলিভেটের বিশেষ সংস্করণ তা বোঝাতে ফেন্ডার, টেলগেট, সিট কভার, ও কুশনে ‘অ্যাপেক্স এডিশন’ ব্যাজিং রয়েছে৷

Elevate Apex Edition-এর বিশেষ ফিচার্সের মধ্যে মিলবে ওয়্যারলেস অ্যাপল কারপ্লে, অ্যান্ড্রয়েড অটো সাপোর্ট সহ ৮ ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, কানেক্টেড কার টেকনোলজি, অ্যালেক্সা, রিয়ার ভিউ ক্যামেরা, পিঞ্চ গার্ড সহ সিঙ্গেল-পেন সানরুফ, ১৭ ইঞ্চি ডায়মন্ড-কাট অ্যালয় হুইল।

আরও পড়ুন: Hyundai Venue Adventure Edition লঞ্চ হল ভারতে, দেখলেই কেনার ইচ্ছা জাগবে

এছাড়াও, হোন্ডা এলিভেট অ্যাপেক্স এডিশন সিক্স স্পিকার সাউন্ড সিস্টেম, স্বয়ংক্রিয় হেডল্যাম্প, ৭ ইঞ্চি টিএফটি ডিসপ্লে সহ সেমি-অ্যানালগ ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার অফার করবে। গাড়িটি ১.৫ লিটার, ফোর সিলিন্ডার, পেট্রল ইঞ্জিন দ্বারা পরিচালিত। এটি থেকে ১১৯ বিএইচপি ও ১৪৫ এনএম টর্ক পাওয়া যায়। গিয়ারবক্স হিসাবে সিক্স স্পিড ম্যানুয়াল অথবা সিভিটি অটোমেটিক অপশন বর্তমান।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন