একবারেই ভরা যাবে 23 লিটার তেল! বিশাল ট্যাঙ্কির সঙ্গে দুর্ধর্ষ বাইক লঞ্চ করল BMW

BMW Motorrad অপেক্ষার অবসান ঘটিয়ে ভারতের বাজারে F 900 GS ও F 900 GS Adventure লঞ্চের ঘোষণা করল। এই প্রিমিয়াম অ্যাডভেঞ্চার বাইক দু’টির দাম যথাক্রমে…

Bmw F 900 Gs And F 900 Gsa Launched In India Prices Start At Rs 13 75 Lakh

BMW Motorrad অপেক্ষার অবসান ঘটিয়ে ভারতের বাজারে F 900 GS ও F 900 GS Adventure লঞ্চের ঘোষণা করল। এই প্রিমিয়াম অ্যাডভেঞ্চার বাইক দু’টির দাম যথাক্রমে ১৩.৭৫ লক্ষ টাকা এবং ১৪.৭৫ লক্ষ টাকা (এক্স-শোরুম) ধার্য করেছে জার্মান সংস্থাটি। CBU রুট অর্থাৎ সম্পুর্ণ তৈরি অবস্থায় বিদেশ থেকে ভারতে আমদানি করে বিক্রি হবে BME F 900 GS সিরিজ।

BMW F900 GS দেশের বাজারে F 850 GS মডেলকে রিপ্লেস করবে এবং সংস্থার ফ্ল্যাগশিপ অ্যাডভেঞ্চার মোটরসাইকেল R 1300 GS-এর নীচে স্থান পাবে। নতুন মডেলটি আরও হালকা এবং একাধিক মডিফিকেশন, ইমপ্রুভমেন্ট অফার করবে। এতে ১৪.৫ লিটার ফুয়েল ট্যাঙ্ক দেওয়া হয়েছে। শুনলে অবাক হবেন, F 900 GS Adventure ভার্সনে আরও বড় ২৩ লিটার ফুয়েল ট্যাঙ্ক মিলবে।

BMW F 900 GS ও F 900 GS Adventure-এর পাওয়ার আউটপুটও বেড়েছে। উভয় বাইকে ৮৯৫ সিসির টুইন সিলিন্ডার ইঞ্জিন রয়েছে, যা ৮,৫০০ আরপিএম গতিতে ১০৩ বিএইচপি ও ৬,৭৫০ আরপিএম গতিতে ৯৩ এনএম টর্ক উৎপন্ন করে। পাওয়ারট্রেনের সঙ্গে মিলবে সিক্স স্পিড গিয়ারবক্স।

আরও পড়ুন : Hyundai Venue Adventure Edition লঞ্চ হল ভারতে, দেখলেই কেনার ইচ্ছা জাগবে

BMW উভয় বাইকে এলইডি লাইটিং, ৬.৫ ইঞ্চি ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, রাইডিং মোড, পাওয়ার মোড, ট্র্যাকশন কন্ট্রোল, এবিএস, বি-ডিরেকশনাল কুইকশিফটার, এবিএস রেখেছে। F 900 GS সিরিজের সামনে আপসাইড-ডাউন ফর্ক এবং পিছনে অ্যাডজাস্টেবল মনোশক সাসপেনশন মিলবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন