৫০০ টাকার কমে Jio-র সেরা রিচার্জ প্ল্যান, আনলিমিটেড কল সহ পাবেন ইন্টারনেট ডেটা

Reliance Jio তাদের গ্রাহকদের খুশি করতে একাধিক প্রিপেড প্ল্যান অফার করে। সংস্থার পোর্টফোলিওতে ৫০০ টাকার কম দামে বেশ কয়েকটি প্ল্যান উপস্থিত, যেখানে আনলিমিটেড কল, ইন্টারনেট…

Jio Under Rs 500 Prepaid Plan Check List Before Recharge

Reliance Jio তাদের গ্রাহকদের খুশি করতে একাধিক প্রিপেড প্ল্যান অফার করে। সংস্থার পোর্টফোলিওতে ৫০০ টাকার কম দামে বেশ কয়েকটি প্ল্যান উপস্থিত, যেখানে আনলিমিটেড কল, ইন্টারনেট ডেটা ও বিভিন্ন অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যায়। আসুন Jio-র ৫০০ টাকার কমের এই প্রিপেড প্ল্যানগুলি দেখে নেওয়া যাক।

Jio-র ৫০০ টাকার কমের প্রিপেড প্ল্যান

জিও-র ৪৪৯ টাকার প্রিপেড প্ল্যান

জিও-র সবচেয়ে ব্যয়বহুল ২৮ দিনের প্রিপেড প্ল্যানের মূল্য ৪৪৯ টাকা। এখানে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ৩ জিবি ডেটা এবং প্রতিদিন ১০০ টি এসএমএস পাওয়া যায়। সাথে জিও টিভি, জিও সিনেমা (প্রিমিয়াম সাবস্ক্রিপশন নয়) এবং জিও ক্লাউডের মতো জিও অ্যাপের অ্যাক্সেস পাওয়া যাবে। আনলিমিটেড 5G ডেটা পাওয়া যাবে। ‌

জিও-র ৪৪৮ টাকার প্রিপেড প্ল্যান

জিও-র ৪৪৮ টাকার প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ২ জিবি ডেটা এবং প্রতিদিন ১০০টি এসএমএস পাওয়া যায়। আবার সোনি লিভ, জি৫, লায়ন্সগেট প্লে, ডিসকভারি +, সান এনএক্সটি সহ ১২টি ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যায়।

আরও পড়ুন : পুজোর মুখে খারাপ খবর শোনাল Honda, বাজার থেকে ফেরত নিচ্ছে একাধিক বাইক

জিও-র ৩৯৯ টাকার প্রিপেড প্ল্যান

৩৯৯ টাকার এই প্ল্যানে ২৮ দিনের বৈধতা সহ আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০টি এসএমএস এবং প্রতিদিন ২.৫ জিবি ডেটা অন্তর্ভুক্ত রয়েছে। আর বিভিন্ন জিও অ্যাপ ব্যবহারের সুবিধা সহ আনলিমিটেড 5G ডেটা উপভোগ করা যায়।

জিও-র ৩৪৯ টাকার প্ল্যান

জিও-র ৩৪৯ টাকার হিরো ৫জি প্ল্যানে ২৮ দিনের বৈধতার সাথে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০টি এসএমএস এবং প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যায়। এই প্ল্যানে জিও টিভি, জিও সিনেমা (প্রিমিয়াম সাবস্ক্রিপশন নয়) এবং জিও ক্লাউডের মতো জিও অ্যাপের অ্যাক্সেস এবং আনলিমিটেড ৫জি ডেটা মিলবে।

জিও ৩২৯ টাকার প্রিপেড প্ল্যান

৩২৯ টাকার প্ল্যানে ২৮ দিনের বৈধতা সহ আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০টি এসএমএস এবং প্রতিদিন ১.৫ জিবি ডেটা দেওয়া হয়। আবার JioTV, JioCinema, JioCloud এবং JioSaavn Pro এর মতো জিও অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

আরও পড়ুন : একবারেই ভরা যাবে 23 লিটার তেল! বিশাল ট্যাঙ্কির সঙ্গে দুর্ধর্ষ বাইক লঞ্চ করল BMW

জিও-র ২৯৯ টাকার প্রিপেড প্ল্যান

২৯৯ টাকার প্ল্যানে ২৮ দিনের বৈধতা সহ আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১.৫ জিবি ডেটা এবং প্রতিদিন ১০০ টি এসএমএস অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়া জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের মতো জিও অ্যাপের সুবিধা মিলবে।

জিও-র ২৪৯ টাকার প্রিপেড প্ল্যান

২৪৯ টাকার জিও প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১ জিবি ডেটা এবং ২৮ দিনের বৈধতা সহ প্রতিদিন ১০০টি এসএমএস অন্তর্ভুক্ত রয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন