নতুন Triumph Speed 400 বাজারে এল ঝকঝকে লুক নিয়ে, দেখলে প্রেমে পড়বেন

নতুন Triumph Speed 400 কিনতে খরচ হবে ২.৪০ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

Triumph Speed 400 Launched

Triumph আজ ভারতে তাদের সবচেয়ে সস্তা বাইক Speed T4 লঞ্চের পাশাপাশি গত বছরের Speed 400 মডেলটিকে আপডেট করেছে। এই মর্ডান রেট্রো বাইকে নতুন কালার অপশন যোগ করা হয়েছে। একইসাথে রাইডিং এক্সপিরিয়েন্স উন্নত করার লক্ষ্যে কয়েকটি ছোট আপগ্রেড আনা হয়েছে। কিনতে খরচ হবে ২.৪০ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

Triumph Speed 400-এর নতুন সংস্করণ এখন চারটি আকর্ষণীয় রঙের বিকল্পে কেনা যাবে। নয়া পেইন্ট স্কিমগুলি হল রেসিং ইয়েলো, ফ্যান্টম ব্ল্যাক, পার্ল মেটালিক হোয়াইট, ও রেসিং রেড। অন্যান্য পরিবর্তনের কথা বললে, বাইকটির সিটে আরও মোটা ফোমের ব্যবহার করা হয়েছে। যার ফলে লং ডিসট্যান্স রাইডিং আরও ইমপ্রুভ হবে।

পারফরম্যান্সের দিক থেকে, ট্রায়াম্ফ স্পিড ৪০০ সম্পূর্ণ অপরিবর্তিত থাকছে। বাইকটির ৩৯৯ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিন থেকে ৮,০০০ আরপিএম গতিতে ৩৯.৫ বিএইচপি এবং ৬,৫০০ আরপিএম গতিতে ৩৯ এনএম টর্ক উৎপন্ন হবে। সঙ্গে রয়েছে সিক্স স্পিড গিয়ারবক্স। রাইড-বাই-ওয়্যার থ্রটেল, ফুল এলইডি লাইটিং, ডুয়েল চ্যানেল এবিএস এবং সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টারের মতো ফিচার্স অফার করে এটি।

আরও পড়ুন: Triumph Speed T4: পুজোর আগে বড় চমক, ভারতে লঞ্চ হল ট্রায়াম্ফের সবচেয়ে সস্তা বাইক

জানিয়ে রাখি, Triumph Speed T4 আজ ভারতে ২.১৭ লক্ষ (এক্স-শোরুম) টাকায় লঞ্চ হয়েছে। Speed 400-কে পিছনে ফেলে বর্তমানে ভারতের ট্রায়াম্ফের সবচেয়ে সস্তা মোটরবাইকে পরিণত হয়েছে নয়া মডেলটি। এটি থেকে ৩০.৬ হর্সপাওয়ার ও ৩৬ এনএম টর্ক পাওয়া যাবে। সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে বুকিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন