দিনে খরচ ৩ টাকারও কম, BSNL আনল সিম সচল রাখার আদর্শ রিচার্জ প্ল্যান

শিঘ্রই দেশজুড়ে চালু হবে BSNL এর 4G পরিষেবা। তবে পরিষেবা প্রদানের আগেই তারা গ্রাহকদের আকৃষ্ট করার জন্য সাশ্রয়ী মূল্যে বিভিন্ন ধরনের প্রিপেড প্ল্যান অফার করা…

Bsnl Best Recharge Plan To Active Secondary Sim Rs 797 With 300 Days Validity

শিঘ্রই দেশজুড়ে চালু হবে BSNL এর 4G পরিষেবা। তবে পরিষেবা প্রদানের আগেই তারা গ্রাহকদের আকৃষ্ট করার জন্য সাশ্রয়ী মূল্যে বিভিন্ন ধরনের প্রিপেড প্ল্যান অফার করা শুরু করে দিয়েছে। সম্প্রতি এই রাষ্ট্রীয় মালিকানাধীন টেলিকম কোম্পানিটি তাদের পোর্টফোলিওতে আরেকটি নতুন প্রিপেড প্ল্যান যোগ করেছে, যার ভ্যালিডিটি ৩০০ দিন। আর এই প্ল্যান রিচার্জ করলে দিনে গড়ে খরচ হবে ৩ টাকারও কম। তাই আপনি যদি BSNL গ্রাহক হন, আর আপনি দীর্ঘমেয়াদি প্রিপেড প্ল্যান-এর খোঁজ করে থাকেন, তাহলে এই রিচার্জ প্ল্যানটি সম্পর্কে জেনে নিন।

BSNL-এর নতুন প্রিপেড প্ল্যান

BSNL-এর নতুন এই প্রিপেড প্লানের দাম ৭৯৭ টাকা। যার সাথে ৩০০ দিনের মেয়াদ, বিনামূল্যে যেকোনো নেটওয়ার্কে কল করার সুবিধা, দৈনিক ২ জিবি ডেটা এবং প্রত্যেকদিন ১০০ টি এসএমএস করার সুযোগ পাওয়া যাবে। তবে মনে রাখতে হবে, এই সুবিধাগুলি শুধু সীমিত সময়ের জন্যই উপলব্ধ। কেননা, এই প্ল্যানের মেয়াদ ৩০০ দিন অর্থাৎ ১০ মাস হলেও, এর সাথে উপলব্ধ সুবিধাগুলি কেবল প্রথম ৬০ দিনের জন্যই প্রযোজ্য।

অর্থাৎ, BSNL এর এই প্ল্যানে ৬০ দিনের পর আর কোনো রকম আউটগোয়িং কল, ডেটা অথবা বিনামূল্যে এসএমএস সুবিধা পাওয়া যাবে না। তবে এখানে গ্রাহকরা ৩০০ দিন পর্যন্ত ইনকামিং কল গ্রহণ করার সুযোগ পাবেন। আর, কলিং সুবিধা, ডেটা অথবা এসএমএস উপভোগ করার জন্য গ্রাহকদের পৃথক একটি প্ল্যান রিচার্জের প্রয়োজন হবে।

উল্লেখ্য, যারা এই মুহূর্তে সেকেন্ডারি সিম হিসেবে BSNL ব্যবহার করছেন তাদের জন্য এই প্ল্যানটি আদর্শ। কারণ, এর মাধ্যমে গ্রাহকরা প্রথম ২ মাস ডেটা এবং কলিং সুবিধা পাবেন। আর তারপরেও তারা বাকি ২৪০ দিন রিচার্জ-এর প্রয়োজন ছাড়াই ইনকামিং কলগুলি গ্রহণ করতে পারবেন। ফলে সেকেন্ডারি সিম বাঁচিয়ে রাখার এটি একটি আদর্শ প্ল্যান।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন