Samsung Galaxy F05 ভারতে ৮ হাজার টাকার কমে লঞ্চ হল, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ রয়েছে খাস ফিচার

আজ ভারতে লঞ্চ করল Samsung Galaxy F05। ফোনটির দাম রাখা হয়েছে ৮,০০০ টাকার কম। স্টাইলিশ ডিজাইন ও দারুণ সব ফিচার সহ এসেছে ডিভাইসটি। এতে পাওয়া…

Samsung Galaxy F05 Launched In India With Lether Finish Price Under Rs 8000 Specifications

আজ ভারতে লঞ্চ করল Samsung Galaxy F05। ফোনটির দাম রাখা হয়েছে ৮,০০০ টাকার কম। স্টাইলিশ ডিজাইন ও দারুণ সব ফিচার সহ এসেছে ডিভাইসটি। এতে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, এইচডি প্লাস ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। আসুন Samsung Galaxy F05 এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

স্যামসাং গ্যালাক্সি এফ০৫ এর দাম, সেলের তারিখ (Samsung Galaxy F05 Price, Sale Date, Availability)

স্যামসাং গ্যালাক্সি এফ০৫ এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৭,৯৯৯ টাকা। এটি টুইলাইট ব্লু কালারে এসেছে।‌

জানিয়ে রাখি স্যামসাং গ্যালাক্সি এফ০৫ স্মার্টফোনটি আগামী ২০ সেপ্টেম্বর থেকে পাওয়া যাবে। Samsung.com এবং বিভিন্ন রিটেল স্টোর থেকে ডিভাইসটি কেনা যাবে।

স্যামসাং গ্যালাক্সি এফ০৫ এর ফিচার (Samsung Galaxy F05 Specifications, Features)

ডিসপ্লে ও‌ ব্যাটারি: লেদার ফিনিশ সহ আসা Samsung Galaxy F05 ফোনে আছে ৬.৭ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

প্রসেসর: স্যামসাংয়ের এই হ্যান্ডসেটে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরা: Samsung Galaxy F05 ডিভাইসে ফটোগ্রাফির জন্য ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়াল ক্যামেরা সেটআপ বর্তমান। এর সেকেন্ডারি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ক্যামেরা। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এর সামনে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

সফটওয়্যার: Samsung Galaxy F05 ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ওয়ান ইউআই কাস্টম স্কিনে চলে। সংস্থার দাবি এর সাথে দুই বছরের ওএস আপডেট এবং চার বছরের সিকিউরিটি আপডেট পাওয়া যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন