ভারতে লঞ্চের দোরগোড়ায় পৌঁছে গেল Samsung Galaxy M55s, থাকবে ৮ জিবি র‌্যাম

চলতি বছরের এপ্রিলে বাজারে এসেছিল Samsung Galaxy M55। সংস্থাটি এখন এই সিরিজের নতুন একটি ডিভাইস লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আসন্ন এই ফোনের নাম Samsung Galaxy…

Samsung Galaxy M55S Support Page Goes Live India Launch Imminent

চলতি বছরের এপ্রিলে বাজারে এসেছিল Samsung Galaxy M55। সংস্থাটি এখন এই সিরিজের নতুন একটি ডিভাইস লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আসন্ন এই ফোনের নাম Samsung Galaxy M55s। যদিও এর লঞ্চের তারিখ জানা যায়নি। তবে ভারতে এই স্মার্টফোনের সাপোর্ট পেজ লাইভ হয়েছে। ফলে বলতে দ্বিধা নেই যে, ডিভাইসটি শীঘ্রই এদেশে পা রাখবে।

Samsung Galaxy M55s ফোনের সাপোর্ট পেজ লাইভ হল

মাইস্মার্টপ্রাইস আজ স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস ফোনকে স্যামসাং ইন্ডিয়ার সাপোর্ট পেজে খুঁজে পেয়েছে। এখানে হ্যান্ডসেটটি ৮ জিবি র‌্যাম সহ অন্তর্ভুক্ত হয়েছে। যদিও এছাড়া আর কোনো তথ্য সাপোর্ট পেজ থেকে উঠে আসেনি।

উল্লেখ্য, এর আগে স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস হ্যান্ডসেটকে বিভিন্ন সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে। ভারতের বিআইএস সার্টিফিকেশন সাইট অনুযায়ী, এই ফোনের মডেল নম্বর এসএম-এম৫৫৮বি / ডিএস। আর গিকবেঞ্চ থেকে জানা গেছে, এতে ৮ জিবি র‌্যাম এবং অ্যাড্রেনো ৬৪৪ জিপিইউ সহ স্ন্যাপড্রাগন ৭ জেন ১ চিপসেট। এছাড়া স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ওয়ানইউআই ৬.১ কাস্টম স্কিনে চলবে।

Samsung Galaxy M55s এর সম্ভাব্য স্পেসিফিকেশন

আসন্ন Samsung Galaxy M55s ডিভাইসের সামনে দেখা যাবে ১০৮০x২৪০০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৬৭ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য দেওয়া হবে স্ন্যাপড্রাগন ৭ জেন ১ চিপসেট। ফটোগ্রাফির জন্য, এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে।

আরও পড়ুন: Samsung Galaxy F05 ভারতে ৮ হাজার টাকার কমে লঞ্চ হল, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ রয়েছে খাস ফিচার

এই ক্যামেরাগুলি হবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন