HMD Vibe Pro বাজেটের মধ্যে 50 মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে বাজারে আসছে

নোকিয়া ফোন নির্মাতা HMD Global একের পর এক নতুন স্মার্টফোন বাজারে আনছে। চলতি বছরেই এসেছে HMD Vibe। এবার এর প্রো ভার্সন আনছে সংস্থাটি। এক টিপস্টার…

Hmd Vibe Pro Full Specifications Image And Price Leak

নোকিয়া ফোন নির্মাতা HMD Global একের পর এক নতুন স্মার্টফোন বাজারে আনছে। চলতি বছরেই এসেছে HMD Vibe। এবার এর প্রো ভার্সন আনছে সংস্থাটি। এক টিপস্টার আসন্ন HMD Vibe Pro ফোনের স্পেসিফিকেশন সহ রেন্ডার শেয়ার করেছে। সাথে তিনি দাবি করেছেন যে, এটি প্রথমে উত্তর আমেরিকায় লঞ্চ হবে।

HMD Vibe Pro ফোনের ফিচার সহ রেন্ডার ইমেজ ফাঁস

টিপস্টার Smashx_60 একটি এক্স পোস্টের মাধ্যমে এইচএমডি ভাইব প্রো ফোনের ফিচার সামনে এনেছেন। তার দাবি এতে ৬.৫৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। আর এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ও ৮ জিবি র‌্যাম সহ আসবে বলে টিপস্টার জানিয়েছেন।

এদিকে এইচএমডি ভাইব প্রো ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

আরও পড়ুন : Chandra Grahan Date Time: শুরু হয়েছে বছরের দ্বিতীয় চন্দ্রগ্রহণ, ভারত ও বাংলাদেশে দেখা যাবে?

আবার পাওয়ার ব্যাকআপের জন্য HMD Vibe Pro ডিভাইসে থাকবে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে দেওয়া হবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার আইপি৫২ রেটিং সহ আসা এই ডিভাইসে থাকবে OZO অডিও প্রযুক্তি।

HMD Vibe Pro এর দাম (সম্ভাব্য)

টিপস্টার জানিয়েছেন যে, HMD Vibe Pro এর দাম রাখা হবে ১৮০ ডলার, যা প্রায় ১৫,০০০ টাকার কাছাকাছি। ফোনটি প্রথমে উত্তর আমেরিকায় লঞ্চ হতে পারে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন