পুজোর নতুন বাইকে ঘোরার প্ল্যান? ফেস্টিভ সিজন উপলক্ষে 30,000 টাকার অফার আনল Benelli

ভারতে Benelli কোম্পানির মোটরসাইকেল বিক্রির দায়িত্বে থাকা ভারতীয় সংস্থা Adiswar Auto India ফেস্টিভ সিজন অফারের ঘোষণা করল। Benelli TRK 502 ও TRK 502X মডেলের মিডলওয়েট…

Benelli Trk 502 Trk 502X Gets 2 Year Free Service Spares Worth Rs 30000

ভারতে Benelli কোম্পানির মোটরসাইকেল বিক্রির দায়িত্বে থাকা ভারতীয় সংস্থা Adiswar Auto India ফেস্টিভ সিজন অফারের ঘোষণা করল। Benelli TRK 502 ও TRK 502X মডেলের মিডলওয়েট অ্যাডভেঞ্চার ট্যুরার বাইকে এই অফার পাওয়া যাবে বলে জানানো হয়েছে। উৎসবের মরসুমে ক্রেতা টানতেই এই উদ্যোগ বলে অনুমান করা হচ্ছে।

Benelli TRK 502 ও TRK 502X মোটরসাইকেলের মধ্যে যে কোনও একটি কিনলেই দুই বছরের জন্য ৩০,০০০ টাকার কমপ্লিমেন্টারি সার্ভিসিং প্যাকেজ পেয়ে যাবেন ক্রেতারা। এই অফারে রেগুলার সার্ভিসিংয়ের সময় স্পেয়ার জিনিসপত্রের খরচ বহন করতে হবে না। অর্থাৎ ইঞ্জিন অয়েল, স্পার্ক প্লাগ, চেইন ক্লিনিং, ওয়াশিং, এয়ার ফিল্টার, ফুয়েল ফিল্টার, ও কুল্যান্টের খরচ কোম্পানি দেবে।

তবে জিএসটি বাবদ লেবার কস্টের খরচ ক্রেতাদের পকেট থেকেই দিতে হবে। এই সার্ভিস অফার দুই বছর ধরে চলবে। তবে প্রথম বছরেই স্পেয়ারের খরচ যদি ৩০,০০০ টাকার বেশি হয়ে যায়, তাহলে দ্বিতীয় বছরে যাবতীয় খরচ গ্রাহককেই বহন করতে হবে। বেশ কিছু টার্মস ও কন্ডিশন রেখেছে বেনেলি। যেগুলি আপনারা বেনেলির নিকটবর্তী ডিলারশিপ থেকে জানতে পারবেন।

আরও পড়ুন : ট্রান্সপারেন্ট ডিজাইনের সাথে বাজারে আসছে Nothing এর নতুন ইয়ারবাড

Benelli TRK 502 ও TRK 502X-এর দাম যথাক্রমে ৫.৮৫ লক্ষ ও ৬.৫০ লক্ষ টাকা (এক্স-শোরুম)। দুই মোটরসাইকেলেই ৫০০ সিসি ইঞ্জিন ব্যবহার করা হয়েছে, যা ৮,৫০০ আরপিএম গতিতে ৪৬.৯ বিএইচপি এবং ৬,০০০ আরপিএমে ৪৬ এনএম টর্ক উৎপন্ন করে। ইঞ্জিনের সঙ্গে মিলবে সিক্স স্পিড গিয়ারবক্স। প্রতি ঘন্টায় সর্বোচ্চ গতিবেগ ১৫০+ কিলোমিটার।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন