64MP AI ক্যামেরা সহ শীঘ্রই লঞ্চ হবে Tecno Spark 30 4G, ছবি-ফিচার্স সব ফাঁস হল

টেকনো শীঘ্রই লঞ্চ করতে চলেছে Tecno Spark 30 4G নামের বাজেট রেঞ্জের স্মার্টফোনটি। লঞ্চের আগে এখন এই হ্যান্ডসেটের ডিজাইন এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত তথ্য ফাঁস হয়েছে।

Tecno Spark 30 4G Design Full Specifications Leaked Ahead Of Launch

সুপরিচিত স্মার্টফোন ব্র্যান্ড টেকনো তাদের Spark সিরিজের অধীনে Tecno Spark 30 4G স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে বলে শোনা যাচ্ছে। যদিও কোম্পানি এখনও আনুষ্ঠানিকভাবে স্মার্টফোন সম্পর্কে বিশদ তথ্য প্রকাশ করেনি, তবে এক টিপস্টার এখন Tecno Spark 30 4G ফোনের ডিজাইন এবং স্পেসিফিকেশন সামনে এনেছেন। আগের একটি রিপোর্ট অনুযায়ী, নতুন টেকনো ফোনটি ৯০ হার্টজের ডিসপ্লে, একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, MediaTek Helio G91 চিপসেটের মতো একাধিক উল্লেখযোগ্য বৈশিষ্ট্য সহ আসবে। আসুন এখনও পর্যন্ত Tecno Spark 30 4G সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, দেখে নেওয়া যাক।

ফাঁস হল Tecno Spark 30 4G ফোনের ডিজাইন রেন্ডার

টিপস্টার পারস গুগলানি তার ব্লগে আসন্ন টেকনো স্পার্ক ৩০ ৪জি হ্যান্ডসেটটির রেন্ডার এবং স্পেসিফিকেশন পোস্ট করেছে। ফোনটিতে চারটি বৃত্তাকার ডিজাইনের উপাদান সহ বৃত্তাকার ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে দুটি সেন্সর এবং সম্ভবত একটি এলইডি ফ্ল্যাশ অবস্থান করছে। উল্লেখযোগ্যভাবে, ক্যামেরাগুলির অবস্থান প্রতিসম, সেন্সরগুলি কেন্দ্রীয় বৃত্তের চারপাশে সাজানো থাকবে। আসন্ন স্মার্টফোনটির পিছনের প্যানেলের নীচের দিকে “টেকনো স্পার্ক” ব্র্যান্ডের নাম রয়েছে।

অন্যদিকে, টেকনো স্পার্ক ৩০ ৪জি মডেলের সামনে সেলফি ক্যামেরার জন্য একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট রয়েছে। ভলিউম এবং পাওয়ার বাটন হ্যান্ডসেটের ডান প্রান্তে দেখা গেছে৷ টেকনো স্পার্ক ৩০ ৪জি অরবিট ব্ল্যাক এবং অরবিট হোয়াইট কালার অপশনে লঞ্চ করা হবে। এই ছবিগুলি দেখে মনে করা হচ্ছে যে টেকনো স্পার্ক ৩০ ৪জি সম্ভবত টেকনো স্পার্ক ৩০সি-এর মতো দেখতে হবে।

Tecno Spark 30 4G ফোনের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টার জানিয়েছেন যে, Tecno Spark 30 4G ফোনটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ একটি ৬.৭৮ ইঞ্চির এইচডি+ ডিসপ্লের সাথে আসবে। আসন্ন টেকনো ফোনটি MediaTek Helio G91 প্রসেসরে চলবে বলে জানা গেছে, যা এর আগে Redmi 13 4G এবং itel S24-এর মতো বাজেট ফোনগুলিতে ব্যবহার করা হয়েছে৷ Tecno Spark 30 4G সম্ভবত 8 জিবি র‍্যাম অফার করবে এবং এতে ১২৮/২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ বিকল্পগুলি অন্তর্ভুক্ত থাকবে।

আরও পড়ুন: Flipkart Big Billion Days সেলে জলের দরে বিক্রি হবে Poco Smartphone, আজ জানা যাবে অফার

ক্যামেরার ক্ষেত্রে, Tecno Spark 30 4G ফোনে একটি কোয়াড ফ্ল্যাশ সেটআপ সহ ৬৪ মেগাপিক্সেলের এআই ডুয়েল রিয়ার ক্যামেরা সিস্টেম অবস্থান করবে। আর ফোনের সামনে একটি ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে। Tecno Spark 30 4G ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হাইওএস (HiOS) কাস্টম স্কিনে কাজ করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Tecno Spark 30 4G হ্যান্ডসেটে ১৮ ওয়াট ওয়্যার্ড চার্জিং প্রযুক্তি সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে। এটি ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ, একটি রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক সাপোর্ট অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গেছে।

Tecno Spark 30 4G ফোনের মূল্য (প্রত্যাশিত)

যদিও নিশ্চিত করা হয়নি তবে টিপস্টার উল্লেখ করেছেন যে, আসন্ন Tecno Spark 30 4G একটি বাজেট স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হবে এবং এর দাম ১২০ মার্কিন ডলার হতে পারে, যা প্রায় ১০,০০০ টাকার সমান। তবে, এখানে লক্ষণীয় যে, এই বিবরণগুলি আপাতত অনুমান-নির্ভর। তবে কোম্পানিটি শীঘ্রই অফিসিয়াল লঞ্চের তারিখ এবং অন্যান্য তথ্য প্রকাশ্যে আনবে বলে আশা করা হচ্ছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন