বাজেট কম? 5 লাখের কমে পাবেন সুন্দর গাড়ি, পুজোর আগে বড় সুযোগ আনল এই কোম্পানি

ফেস্টিভ সিজন উপলক্ষে Renault ভারতে আনল Kwid, Kiger এবং Triber-এর Night & Day এডিশন। এই স্পেশাল এডিশন মডেলগুলি যথাক্রমে ৪.৯৯ লক্ষ, ৬.৭৪ লক্ষ ও ৭.২৪…

Renault Launches Night Day Limited Editions Of Kiger Triber And Kwid

ফেস্টিভ সিজন উপলক্ষে Renault ভারতে আনল Kwid, Kiger এবং Triber-এর Night & Day এডিশন। এই স্পেশাল এডিশন মডেলগুলি যথাক্রমে ৪.৯৯ লক্ষ, ৬.৭৪ লক্ষ ও ৭.২৪ লক্ষ (এক্স-শোরুম) টাকায় লঞ্চ হয়েছে। ফ্রান্সের সংস্থাটি জানিয়েছে, গাড়িগুলির মাত্র ১,৬০০ ইউনিট স্টক পাওয়া যাবে। স্টক শেষ হলে আর নতুন করে রিলিজ হবে না।

রেনোর নতুন গাড়িগুলির বুকিং দেশজুড়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। Triber RXL ম্যানুয়াল ট্রান্সমিশন অপশন কিনতে চাইলে অতিরিক্ত ২০,০০০ টাকা পেমেন্ট করতে হবে আগ্রহী ক্রেতাদের। অন্যদিকে, Kiger RXL ও Kwid RXL (O) ম্যানুয়াল ভ্যারিয়েন্টরর জন্য অতিরিক্ত ১৫,০০০ টাকা খরচ হবে।

Triber ও Kiger-এর RXL ট্রিম এবং Kwid হ্যাচব্যাকের RXL (O) ট্রিমের উপর ভিত্তি করে তৈরি এই লিমিটেড এডিশন মডেল। এই তিন গাড়িতে সেগমেন্টের প্রথম পার্ল হোয়াইট ডুয়াল-টোন এক্সটিরিয়র বডি থিম রয়েছে। এটি একধাক্কায় আকর্ষণ অনেকটা বাড়িয়ে তুলেছে। পিয়ানো ব্ল্যাক হুইল কভার, পিয়ানো ব্ল্যাক মডেল নেমপ্লেট, উজ্জ্বল ডার্ক গ্রিল ইনসার্ট চোখে পড়বে।

আরও পড়ুন: বিশাল মাইলেজের সঙ্গে হাজির নতুন Revolt RV400 ইলেকট্রিক বাইক, ফুল চার্জে চলবে 160 কিমি!

Renault Kiger এবং Triber-এর Night & Day এডিশনের বিশেষ ফিচার্সের মধ্যে রয়েছে ৯ ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, ওয়্যারলেস কার কানেক্ট টেকনোলজি, মাল্টি ফাংশানল স্টিয়ারিং হুইল, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, ও উন্নত রিয়ার ভিউ ক্যামেরা।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন