চোখ ধাঁধানো ডিজাইন নিয়ে আসছে OnePlus 13, লঞ্চ হবে অক্টোবর মাসেই

ওয়ানপ্লাস ১৩ একটি সবুজ ভিগান লেদার ব্যাক বিকল্পের সাথে আসবে।

Oneplus 13 Leaked

ওয়ানপ্লাসের পরবর্তী ফ্ল্যাগশিপ OnePlus 13 অক্টোবর মাসে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে, সম্ভবত Qualcomm Snapdragon 8 Gen 4 ফ্ল্যাগশিপ প্রসেসরের আত্মপ্রকাশের পরে। তবে ইতিমধ্যেই আসন্ন ওয়ানপ্লাস ফোনটিকে নিয়ে প্রযুক্তি মহলে জল্পনা শুরু হয়ে গেছে এবং এটির সর্ম্পকে বিভিন্ন তথ্য অনলাইনে প্রকাশিত হচ্ছে। এখন যেমন এক সুপরিচিত টিপস্টার দাবি করেছেন যে স্মার্টফোনটি আকর্ষণীয় সবুজ রঙের বিকল্পে আসবে। আসুন এবিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

OnePlus 13 ফোনের কালার অপশন

এক্স (সাবেক টুইটার)-এ টিপস্টার সঞ্জু চৌধুরীর শেয়ার করা একটি পোস্ট অনুসারে, ওয়ানপ্লাস ১৩ একটি সবুজ ভিগান লেদার ব্যাক বিকল্পের সাথে আসবে। পোস্টের মধ্যে একটি রেন্ডারও রয়েছে, যা ফোনে বিভিন্ন উপাদানগুলির সম্ভাব্য স্থান নির্ধারণ করে। তবে, এই রেন্ডারটি প্রকৃত ওয়ানপ্লাস ১৩ ডিভাইসের প্রতিনিধিত্ব করে না, কারণ ডিভাইসটির ডিজাইন এখনও অপ্রকাশিতই রয়েছে।

Oneplus 13 Green Vegan Color Vegan Leather Back Panel Leaked

OnePlus 13 ফোনের স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

ওয়ানপ্লাস ১৩ ফোনে ৬.৮২ ইঞ্চির ২কে ওলেড এলটিপিও (OLED LTPO) ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং কার্ভড ডিজাইন থাকবে বলে আশা করা হচ্ছে। এটি সম্ভবত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ প্রসেসর দ্বারা চালিত হবে, যেটিকে সম্প্রতি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মেও দেখা গেছে। ফোনটির ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের এলওয়াইটি ৮০৮ ১/১.৪ ইঞ্চির প্রাইমারি সেন্সর, ৩x জুম সহ একটি ৫০ মেগাপিক্সেলের এলওয়াইটি ৬০০ ১/১.৯৫ ইঞ্চির পেরিস্কোপ লেন্স এবং একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন: Vivo T3 Ultra এর প্রথম সেল আজ, 3 হাজার টাকা ডিসকাউন্টে 50MP সেলফি ক্যামেরার ফোন

OnePlus 13 ফোনের অন্যান্য সম্ভাব্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ১০০ ওয়াট ওয়্যার্ড এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং, আইপি৬৮/আইপি৬৯ রেটিং, নিয়ার ফিল্ড কমিউনিকেশন, আইআর ব্লাস্টার এবং ডুয়েল স্টেরিও স্পিকারগুলির জন্য সাপোর্ট সহ একটি বড় ব্যাটারি। এই স্পেসিফিকেশনগুলি বিভিন্ন সূত্র এবং বেঞ্চমার্কগুলি থেকে জানা গেছে, যা ইঙ্গিত করে যে OnePlus 13 একটি শক্তিশালী এবং ফিচার সমৃদ্ধ স্মার্টফোন হবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন