Redmi Note 14 সিরিজ আগামী সপ্তাহে বাজারে এন্ট্রি নিচ্ছে, পড়ে গেলেও ভাঙবেনা, জল লাগলেও নষ্ট হবে না

আগামী সপ্তাহে লঞ্চ হচ্ছে Redmi Note 14 সিরিজ। আজ সংস্থার উইবো অ্যাকাউন্ট থেকে বহু প্রতীক্ষিত এই স্মার্টফোন সিরিজের লঞ্চের সময় জানানো হয়েছে। রেডমির তরফে শেয়ার…

Redmi Note 14 Series Launch Officially Confirmed Next Week

আগামী সপ্তাহে লঞ্চ হচ্ছে Redmi Note 14 সিরিজ। আজ সংস্থার উইবো অ্যাকাউন্ট থেকে বহু প্রতীক্ষিত এই স্মার্টফোন সিরিজের লঞ্চের সময় জানানো হয়েছে। রেডমির তরফে শেয়ার করা পোস্টারে দুটি ফোনকে দেখা গেছে, যাদের পিছনে বর্গাকার ক্যামেরা মডিউল ও কার্ভড বডি উপস্থিত। এছাড়া মনে হচ্ছে Redmi Note 14 সিরিজের এই ডিভাইস দুটি গ্লাস প্যানেল সহ আসবে।

এছাড়া এই পোস্টার দেখে স্পষ্ট যে, আসন্ন রেডমি নোট সিরিজ জল প্রতিরোধী রেটিং সহ লঞ্চ হবে। সম্ভবত ডিভাইসগুলির মজবুতি এদের মুখ্য বৈশিষ্ট্য হবে। কারণ পোস্টারে অ্যান্টি ফল, ওয়াটারপ্রুফ ও সার্ভিস গ্যারান্টি কথাগুলির উপর জোর দেওয়া হয়েছে।

Redmi Note 14 সিরিজ প্রি-রিজার্ভেশন শুরু হয়েছে

এদিকে রেডমি নোট ১৪ সিরিজ আগামী সপ্তাহে লঞ্চ হবে বলে জানানো হলেও, এর লঞ্চের তারিখ এখনও নিশ্চিত করা হয়নি। তবে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই সিরিজের প্রি-রিজার্ভেশন শুরু হয়েছে। ফলে আগ্রহী ক্রেতারা আগেভাগে ফোনগুলি বুক করতে পারেন।

আরও পড়ুন : Redmi Note 14 Pro+ 5G মুহুর্তে হবে ফুল চার্জ, আসছে 90W ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে

Redmi Note 14 সিরিজের সম্ভাব্য স্পেসিফিকেশন

রেডমি নোট ১৪ সিরিজের অধীনে Redmi Note 14, Redmi Note 14 Pro, Redmi Note 14 Pro+ মডেলগুলি বাজারে আসতে পারে। এরমধ্যে বেস মডেলে ১.৫কে অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হতে পারে। আবার এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস প্রসেসর থাকতে পারে।

আরও পড়ুন : চোখ ধাঁধানো ডিজাইন নিয়ে আসছে OnePlus 13, লঞ্চ হবে অক্টোবর মাসেই

এদিকে রেডমি নোট ১৪ প্রো ও প্রো প্লাস মডেলে দেওয়া হতে পারে ১.৫কে অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আর এই সিরিজে ৯০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট প্রযুক্তি ব্যবহার করা হবে। পারফরম্যান্সের জন্য প্রো মডেলে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭এস জেন ৩ প্রসেসর ও প্লাস মডেলে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩৫০ প্রসেসর পাওয়া যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন