বাজার মাতাতে নতুন বাইক আনছে Hero, লং ডিসট্যান্স রাইডের জন্য হবে পারফেক্ট সঙ্গী

Hero MotoCorp বর্তমানে তাদের আপকামিং ফ্ল্যাগশিপ অ্যাডভেঞ্চার মোটরসাইকেল Xpulse 210 নিয়ে জোরকদমে পরীক্ষা-নিরীক্ষা চালাচ্ছে। ইতিমধ্যেই একাধিকবার ভারতের রাস্তায় টেস্টিং করতে দেখা গিয়েছে বাইকটিকে। এবার খারদুংলার…

Hero Xpulse 210 Spotted Testing Again Before Launch

Hero MotoCorp বর্তমানে তাদের আপকামিং ফ্ল্যাগশিপ অ্যাডভেঞ্চার মোটরসাইকেল Xpulse 210 নিয়ে জোরকদমে পরীক্ষা-নিরীক্ষা চালাচ্ছে। ইতিমধ্যেই একাধিকবার ভারতের রাস্তায় টেস্টিং করতে দেখা গিয়েছে বাইকটিকে। এবার খারদুংলার কাছে উত্তরের পার্বত্য অঞ্চলে নিউ জেনারেশন Xpulse 210 স্পট করা গিয়েছে।

ডিজাইনের নিরিখে, Hero Xpulse 210 মডেলটি XPulse 200-এর তুলনায় আরও বড় ও পেশীবহুল। এতে গোল এলইডি হেডলাইট, ছোট ভাইজার আপ টপ, স্লিম ও রাগেড বিল্ড ও বর্তমান এক্সপালসের তুলনায় বড় ডাইমেনশন রয়েছে। হিরো এতে ফুল এলইডি লাইটিং, ডিজিটাল ডিসপ্লে, রাইড মোড, এবিএস, ব্লুটুথ কানেক্টিভিটি রাখবে বলে আশা করা যায়।

Xpulse 210 বাইকে Karizma XMR-এর ২১০ সিসি, লিকুইড কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার হতে পারে। এটি সর্বাধিক ২৫.১৫ হর্সপাওয়ার ও ২০.৪ এনএম টর্ক উৎপাদনে সক্ষম। তবে এক্সপালসের ক্ষেত্রে ইঞ্জিনের টিউনিংয়ে কিছু পরিবর্তন যোগ হতে পারে। সঙ্গে থাকবে সিক্স স্পিড গিয়ারবক্স।

আরও পড়ুন : Apple কে পিছনে ফেলে ফের বিশ্বের দ্বিতীয় স্মার্টফোন ব্র্যান্ডে পরিণত হল Xiaomi

নতুন Hero Xpulse-এর হার্ডওয়্যার সেটআপের মধ্যে থাকবে লং ট্রাভেল টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক, মনোশক, ফ্রন্ট ও রিয়ার ডিস্ক ব্রেক, স্পোক হুইল, টিউবযুক্ত টায়ার। এছাড়া, হিরো অ্যাডজাস্টেবল সাসপেনশন ও র‍্যালি কিট আলাদা প্যাকেজ হিসাবে অফার করতে পারে। এই মোটরসাইকেলটি আগামী বছরের প্রথমার্ধে বাজারে আসতে পারে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন