Honor 200 Lite পুজোর আগেই কম দামে লঞ্চ হল, 50MP সেলফি ক্যামেরা সহ রয়েছে 108MP রিয়ার ক্যামেরা

Honor 200 Lite আজ প্রত্যাশা মতোই ভারতে লঞ্চ হল। ফোনটির দাম রাখা হয়েছে ২০ হাজার টাকার কম। তাই উৎসবের সময় আপনি যদি ২০ হাজার টাকার…

Honor 200 Lite Launched With 50Mp Selfie And 108Mp Main Camera Price In India 17999 Rupees

Honor 200 Lite আজ প্রত্যাশা মতোই ভারতে লঞ্চ হল। ফোনটির দাম রাখা হয়েছে ২০ হাজার টাকার কম। তাই উৎসবের সময় আপনি যদি ২০ হাজার টাকার কমে কোনো নতুন স্মার্টফোন খোঁজ করে থাকেন তাহলে এটি কিনতে পারেন। Honor 200 Lite ডিভাইসে আছে অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

অনার ২০০ লাইট এর ভারতে দাম (Honor 200 Lite Price in India, Availability)

Honor 200 Lite ফোনের ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৭,৯৯৯ টাকা। আগামী ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা Amazon Great Indian Festival সেলে এর বিক্রি শুরু হবে। সেলের সময় SBI ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ২,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

Honor 200 Lite এর স্পেসিফিকেশন ও ফিচার

ম্যাজিকওএস ৮.০ কাস্টম স্কিন চালিচ অনার ২০০ লাইট ফোনের সামনে আছে ৬.৭ ইঞ্চি AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লে হাই রিফ্রেশ রেট এবং ২০০০ নিট পর্যন্ত ব্রাইটনেস অফার অরবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর ও ৮ জিবি র‌্যাম দেওয়া হয়েছে। আর অনার ২০০ লাইট ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। ব্যাটারির কথা বললে এই ডিভাইসে দেওয়া হয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে

আরও পড়ুন: Xiaomi বা Samsung এর ফোন নয়, সর্বপ্রথম Android 15 আপডেট আসছে এই ডিভাইসগুলিতে

ক্যামেরার কথা বললে, অনার ২০০ লাইট এর ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

জানিয়ে রাখি, Honor 200 Lite ডিভাইসটি ফাইভ-স্টার ড্রপ প্রতিরোধী সার্টিফিকেশন সহ এসেছে। এর ওজন মাত্র ১৬৬ গ্রাম। এতে একাধিক AI ফিচার পাওয়া যাবে। এর ডিসপ্লে চোখের ক্ষতি করবে না বলে সংস্থার তরফে দাবি করা হয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন