জলেও মধ্যেও কাজ করবে, Redmi Watch 5 Lite স্মার্টওয়াচ পুজোতে আপনার সঙ্গী হতে আসছে

অবশেষে সামনে এল Redmi Watch 5 Lite স্মার্টওয়াচের লঞ্চের তারিখ‌। রেডমি আজ তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে নিশ্চিত করেছে যে আগামী ২৫ সেপ্টেম্বর ভারতে পা…

Redmi Watch 5 Lite Launching In India On 25 September With Gps Bluetooth Calling Price

অবশেষে সামনে এল Redmi Watch 5 Lite স্মার্টওয়াচের লঞ্চের তারিখ‌। রেডমি আজ তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে নিশ্চিত করেছে যে আগামী ২৫ সেপ্টেম্বর ভারতে পা রাখবে নতুন স্মার্টওয়াচটি। ইতিমধ্যেই এই স্মার্ট ঘড়ির জন্য সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে একটি মাইক্রোসাইট তৈরি করা হয়েছে। এখান থেকে Redmi Watch 5 Lite সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে।

Redmi Watch 5 Lite স্মার্টওয়াচের দাম কত রাখা হতে পারে

গত মাসে Redmi Watch 5 Active ভারতে লঞ্চ হয়েছিল, যার দাম রাখা হয়েছিল ২,৭৯৯ টাকা। অ্যাক্টিভ এবং আসন্ন Redmi Watch 5 Lite মডেলের মধ্যে প্রধান পার্থক্য হল অ্যাক্টিভ ভ্যারিয়েন্টে জিপিএস সাপোর্ট ছিল না। ফলে নয়া মডেলের দাম কিছুটা বাড়তে পারে। ফলে মনে হচ্ছে লাইট মডেলের মূল্য ৩,০০০ টাকার কাছাকাছি রাখা হতে পারে।

Redmi Watch 5 Lite এর বিশেষ বিশেষ ফিচার

মাইক্রোসাইট থেকে জানা গেছে, আসন্ন রেডমি ওয়াচ ৫ লাইট স্মার্টওয়াচে জিপিএস কানেক্টিভিটি থাকবে, যা ইন্টারনেট কানেক্টিভিটি ছাড়াই কাজ করবে। আবার এই স্মার্ট ঘড়িতে ১.৯৬ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকবে এবং এটি 5ATM জল প্রতিরোধী রেটিং সহ আসবে। অর্থাৎ জলের মধ্যে ৫০ মিটার পর্যন্ত ওয়াচটি কাজ করবে।

আর রেডমি ওয়াচ ৫ লাইট ব্লুটুথ কলিং সাপোর্ট সহ আসবে। অর্থাৎ ব্যবহারকারীরা পকেট থেকে ফোন বের না করেই সরাসরি স্মার্টওয়াচ থেকে কল করতে ও রিসিভ করতে পারবেন। আবার এতে অ্যামাজন অ্যালেক্সা ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্টও সাপোর্ট করবে। স্মার্টওয়াচটি হাইপারওএস অপারেটিং সিস্টেমে চলবে।

Redmi Watch 5 Lite এর ব্যাটারি লাইফের কথা বললে, মাইক্রোসাইটে বলা হয়েছে যে, এই স্মার্টওয়াচটি ১৮ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। তবে এর ব্যাটারি ক্যাপাসিটি জানা যায়নি।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন