সেল শুরুর আগেই বাম্পার ডিল, OnePlus Nord CE 3 5G মিলছে বিশাল ডিসকাউন্ট

আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল শুরু হওয়ার আগেই বাম্পার ডিল। OnePlus Nord CE 3 5G স্রেফ ১৬,৭৪৯ টাকায় কেনা যাচ্ছে। ব্যাঙ্ক অফার ধরে এই প্রথম…

Oneplus Nord Ce 3 5G Offers Lowest Price Amazon India Discount Details

আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল শুরু হওয়ার আগেই বাম্পার ডিল। OnePlus Nord CE 3 5G স্রেফ ১৬,৭৪৯ টাকায় কেনা যাচ্ছে। ব্যাঙ্ক অফার ধরে এই প্রথম এত কম দামে উপলব্ধ হল স্মার্টফোনটি। সুন্দর স্পেসিফিকেশন ও ফিচার্সের কারণে ওয়ানপ্লাস-এর ডিভাইসটি বেশ জনপ্রিয়। এখন মোটা টাকা ডিসকাউন্ট ধরে আরও আকর্ষণীয় হয়ে উঠেছে OnePlus Nord CE 3 5G।

OnePlus Nord CE 3 5G বর্তমানে আমাজনে ১৭,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ক্রেডিট কার্ড অথবা ডেবিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে ১২৫০ টাকা ইন্সট্যান্ট ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। অর্থাৎ কিনতে খরচ হবে ১৬,৭৪৯ টাকা। এছাড়া এসবিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে মাসিক কিস্তির বিনিময়ে কিনলে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে।

Latest News Related To Oneplus Nord Ce 3 5G Discount Offer In Bengali On Tech Gup. Explore Oneplus Nord Ce 3 5G Discount Offer Image News, Photos In Bengali In Tech Gup

স্পেসিফিকেশন ও ফিচার্স

OnePlus Nord CE 3 5G স্মার্টফোনে ৬.৫৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১০৮০x২৪১২ ফুল-এইচডি রেজোলিউশন, এইচডিআর১০+, এসআরজিবি, ও ১০-বিট কালার ডেপ্থ অফার করে। ব্যাক প্যানেলে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সহ একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও একটি ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা বর্তমান।

আরও পড়ুন : Xiaomi 15 ফোনে থাকবে 90W ফাস্ট চার্জিং সাপোর্ট, কত মিনিটের মধ্যে ফুল চার্জে হবে দেখুন

ফোনটির সামনে মিলবে ১৬ মেগাপিক্সেলের সিঙ্গেল সেলফি ক্যামেরা। এতে Snapdragon 782G প্রসেসর ব্যবহার করা হয়েছে। অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম নির্ভর অক্সিজেন ওএস১৩ সংস্করণে চলে এই ফোন। ৫০০০ এমএএইচ ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করার ফলে ১৫ মিনিটের মধ্যেই ৬১ শতাংশ চার্জ হতে সক্ষম।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন