পুরো 6 হাজার টাকা ডিসকাউন্টে 108MP ক্যামেরার এই 5G স্মার্টফোন

অ্যামাজনে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ সেল শুরু হওয়ার আগেই আজ থেকে লাইভ হয়েছে কিকস্টার্টার ডিল। এখানে বিভিন্ন 5G স্মার্টফোন কম দামে কেনা যাবে। এই প্রতিবেদনে আমরা…

Honor X9B Now Available 6000 Rupees Discount On Amazon Kickstarter Deals

অ্যামাজনে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ সেল শুরু হওয়ার আগেই আজ থেকে লাইভ হয়েছে কিকস্টার্টার ডিল। এখানে বিভিন্ন 5G স্মার্টফোন কম দামে কেনা যাবে। এই প্রতিবেদনে আমরা Honor এর একটি 5G স্মার্টফোনের বিষয়ে বলবো, যেটি কিকস্টার্টার ডিলে ডিসকাউন্ট সহ কেনা যাবে। এই ফোনের নাম Honor X9b। ব্যাঙ্ক কার্ড অফারের সাথে ডিভাইসটি ৬,০০০ টাকা ছাড়ে নিজের করা যাবে।

Honor X9b স্মার্টফোন কিনুন ৬,০০০ টাকা ডিসকাউন্টে

Honor X9b ভারতীয় বাজারে ২৫,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। এই মূল্য ডিভাইসটির ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। তবে অ্যামাজনে এই স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনার সময় ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৬,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। এই ছাড়ের পর ফোনটির দাম কমে দাঁড়াবে ১৯,৯৯৮ টাকা।

ব্যাঙ্ক কার্ড অফার ছাড়াও পুরানো ফোনের এক্সচেঞ্জ করলে সর্বাধিক ২৪,৬৯৮ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। তবে মনে রাখবেন যে একই সাথে ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফারের সুবিধা নেওয়া যাবে না। অনার ডিভাইসটি মিডনাইট ব্ল্যাক এবং সানরাইজ অরেঞ্জ কালারে এসেছে।

আরও পড়ুন : iPhone 16 কিনতে হুড়োহুড়ি ক্রেতাদের, স্টোরের সামনে লম্বা লাইন, দেখুন ভিডিও

Honor X9b এর স্পেসিফিকেশন ও ফিচার

Honor X9b ফোনের সামনে দেখা যাবে ৬.৭৮ ইঞ্চি কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য, এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর ও অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক সফ্টওয়্যার স্কিন দেওয়া হয়েছে।

আরও পড়ুন : সেল শুরুর আগেই বাম্পার ডিল, OnePlus Nord CE 3 5G মিলছে বিশাল ডিসকাউন্ট

ডিভাইসটির পিছনের প্যানেলে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা উপস্থিত। আর এর সামনে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। Honor X9b ফোনে ৫,৮০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি ৩ দিন ব্যাকআপ দেবে বলে সংস্থার তরফে দাবি করা হয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন