Amazon Sale দিচ্ছে অর্ধেক দামে Samsung ফোন কেনার সুযোগ, 37999 টাকায় iPhone 13

Amazon Great Indian Festival 2024 সেল আগামী ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে। যদিও প্রাইম মেম্বাররা ২৬ সেপ্টেম্বর থেকে সেলের ফায়দা তুলতে পারবেন। অ্যামাজন ধীরে ধীরে…

Amazon Great Indian Festival Sale Best Smartphone Deal On Iphone 13

Amazon Great Indian Festival 2024 সেল আগামী ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে। যদিও প্রাইম মেম্বাররা ২৬ সেপ্টেম্বর থেকে সেলের ফায়দা তুলতে পারবেন। অ্যামাজন ধীরে ধীরে এই ফেস্টিভ সেলের বিভিন্ন অফার সামনে আনছে। জানা গেছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ২০২৪ সেলে ৩৮,০০০ টাকার কমে পাওয়া যাবে iPhone 13। এছাড়া এই সেলে ৬৯,৯৯৯ টাকায় কেনা যাবে Samsung Galaxy S23 Ultra। অফার পাওয়া যাবে Xiaomi 14 এর সাথেও। আসুন Amazon Great Indian Festival 2024 সেলের সেরা কয়েকটি অফার দেখে নেওয়া যাক।

Amazon Great Indian Festival 2024 সেলে স্মার্টফোনের উপর অফার

Samsung Galaxy S23 Ultra

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে Samsung Galaxy S23 Ultra প্রায় অর্ধেক দামে বিক্রি হবে। এটি ১,৪৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল, তবে সেলে ফোনটি ৬৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই ছাড়ের মধ্যে ব্যাঙ্ক ও কুপন ডিসকাউন্ট অন্তর্ভুক্ত থাকবে।

iPhone 13

iPhone 13 এর জন্য ‘কিং অফ অল ডিলস’ অফার নিয়ে এসেছে অ্যামাজন। এই আইফোনের বেস মডেল ৭৯,৯০০ টাকায় লঞ্চ হয়েছিল এবং বর্তমানে এর দাম ৪৯,৯০০ টাকা। তবে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ২০২৪ সেলে ব্যাঙ্ক অফার সহ iPhone 13 কেনা যাবে মাত্র ৩৭,৯৯৯ টাকায়।

OnePlus Nord CE 4 Lite 5G

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ওয়ানপ্লাসের লেটেস্ট নর্ড সিরিজের ফোন OnePlus Nord CE 4 Lite 5G বিক্রি হবে মাত্র ১৬,৯৯৯ টাকায়। বর্তমানে, এর ৮ জিবি + ১২৮ জিবি মডেলটি অ্যামাজনে ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে এবং ৮ জিবি + ২৫৬ মডেলটি ২২,৯৯৮ টাকায় বিক্রি হচ্ছে।

Xiaomi 14

Xiaomi 14 স্মার্টফোনের উপর Amazon Great Indian Festival সেলে বাম্পার ডিসকাউন্ট পাওয়া যাবে। ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফার মিলিয়ে এই শাওমি ফোনটি ৪৭,৯৯৯ টাকায় সেলে পাওয়া যাবে। লঞ্চের সময়, ভারতে এর দাম ছিল ৬৯,৯৯৯ টাকা।

Realme NARZO 70x 5G

বাজেট ফোন Realme NARZO 70x 5G অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ১১,২৪৯ টাকায় বিক্রি হবে। এর সাথে কুপন ডিসকাউন্ট দেওয়া হবে। বর্তমানে, ফোনটির ৬ জিবি + ১২৮ জিবি মডেলের দাম অ্যামাজনে ১৩,৪৯৮ টাকা।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন