Vivo V17 ব্যবহারকারীদের জন্য সুখবর, এল অ্যান্ড্রয়েড ১১ আপডেট

এবছরের শুরুতে Vivo তাদের কোন কোন ডিভাইসে কখন অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফ্যানটাচ ওএস ১১ (Android 11-based Funtouch OS 11) আসবে তার টাইমলাইন শেয়ার করেছিল। সেইমতো…

এবছরের শুরুতে Vivo তাদের কোন কোন ডিভাইসে কখন অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফ্যানটাচ ওএস ১১ (Android 11-based Funtouch OS 11) আসবে তার টাইমলাইন শেয়ার করেছিল। সেইমতো ভিভো ভি১৭ ফোনটির মার্চে এই আপডেট পাওয়ার কথা ছিল। চীনা স্মার্টফোন কোম্পানিটি সেই প্রতিশ্রুতি রেখে এবার এই মিড রেঞ্জ ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১১ আপডেট রোল আউট করতে শুরু করলো। নতুন এই আপডেটে চ্যাট বাবল, কনভারশেসন নোটিফিকেশন, রিডিজাইন মিডিয়া কন্ট্রোল, বিল্ট-ইন স্ক্রিন রেকর্ডিং, আপডেট পাওয়ার মেনু সহ একধিক নতুন ফিচার ফোনে যুক্ত হবে।

PiunikaWeb এর রিপোর্ট অনুযায়ী, ভিভো ভি১৭ ফোনটি আজ থেকে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফ্যানটাচ ওএস ১১ আপডেট পেতে শুরু করেছে। নতুন এই আপডেটের বিল্ড নম্বর Vivo rev 8.75.6। আবার এর ডাউনলোড সাইজ ৩.৪৩ জিবি।

রিপোর্টে বলা হয়েছে প্রথমে কিছু সংখ্যক ইউজারদের জন্য এই আপডেট আনা হয়েছে। এইসমস্ত ইউজাররা আপডেটের পর কোনো অসুবিধার কথা না জানালে, অন্যান্য ইউজারদের জন্যও এটি রোল আউট করা হবে। এক্ষেত্রে ইউজাররা অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফ্যানটাচ ওএস ১১ এর স্টেবল বিটা আপডেট পাবে বলে রিপোর্টে জানানো হয়েছে।

প্রসঙ্গত Vivo V17 ফোনটি ২০১৯ সালে অ্যান্ড্রয়েড ৯ পাই ভিত্তিক ফ্যানটাচওএস ৯ এর সাথে লঞ্চ হয়েছিল। এরপর গতবছর ফোনটির জন্য অ্যান্ড্রয়েড ১০ বেসড ফ্যানটাচওএস ১০ আপডেট আনা হয়।

আপনি যদি ভিভো ভি১৭ ফোনটি ব্যবহার করেন তাহলে আশা করা যায় শীঘ্রই নতুন আপডেটের নোটিফিকেশন পাবেন। এছাড়াও ফোনের ‘Settings’ থেকে ‘System update’ অপশনে গিয়ে আপডেট এসেছে কিনা চেক করতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন