Infinix Zero Flip: ভারতে আসছে সবচেয়ে সস্তা ফোল্ডেবল স্মার্টফোন, 5G সাপোর্ট সহ থাকবে 50MP সেলফি ক্যামেরা

ফোল্ডেবল ফোনের বাজারে এবার পা রাখছে Infinix। সংস্থাটি শীঘ্রই Infinix Zero Flip নামে একটি ফোল্ডেবল ফোন ভারতে লঞ্চ করতে চলেছে। যদিও ইনফিনিক্সের তরফে এখনও এর…

Infinix Zero Flip Launch Imminent In India Price Between Rs 50-55 Thousand Full Specifications Leaked

ফোল্ডেবল ফোনের বাজারে এবার পা রাখছে Infinix। সংস্থাটি শীঘ্রই Infinix Zero Flip নামে একটি ফোল্ডেবল ফোন ভারতে লঞ্চ করতে চলেছে। যদিও ইনফিনিক্সের তরফে এখনও এর লঞ্চের তারিখ জানানো হয়নি। তবে জনপ্রিয় টিপস্টার পারস গুগলানি দাবি করেছেন যে Infinix Zero Flip কিছুদিনের মধ্যেই এদেশে আসবে। পাশাপাশি তিনি এর স্পেসিফিকেশন সহ দাম ফাঁস করেছেন।

Infinix Zero Flip ফোল্ডেবল ফোনের সম্ভাব্য দাম

টিপস্টার দাবি করেছেন আসন্ন ইনফিনিক্স জিরো ফ্লিপ ফোনের দাম ভারতে ৫০-৫৫ হাজার টাকার মধ্যে রাখা হবে। ফলে এটি ভারতের অন্যতম সস্তা ফোল্ডেবল ফোন হবে। ডিভাইসটি ৮ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আর ইনফিনিক্স জিরো ফ্লিপ ফোল্ডেবল স্মার্টফোন রক ব্ল্যাক এবং ব্লসম গ্রিন কালারে আসবে।

Infinix Zero Flip এর সম্ভাব্য স্পেসিফিকেশন

Infinix Zero Flip ফোল্ডেবল ফোনের সামনে দেখা যাবে ১০৮০x২৬৪০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৯ ইঞ্চি প্রাইমারি অ্যামোলেড এলটিপিও ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আর এর সেকেন্ডারি ডিসপ্লের সাইজ হবে -৩.৬ ইঞ্চি। এটি ১০৫৬ x ১০৬৬ পিক্সেল রেজোলিউশন সহ অ্যামোলেড স্ক্রিন হবে। এতেও ১২০ হার্টজ রিফ্রেশ রেটও সাপোর্ট করবে।

আরও পড়ুন: iPhone 16 কিনতে ভিন রাজ্য পাড়ি, ২১ ঘন্টা লাইনে দাঁড়িয়ে পছন্দের আইফোন কিনলেন উজ্জ্বল

আনফোল্ড অবস্থায় Infinix Zero Flip বেশ স্লিম হবে। এটি ৭.৬৪ মিমি পুরু হবে বলে টিপস্টার জানিয়েছেন। আর ফোল্ড করা অবস্থায় ডিভাইসটি ১৬.০৪ মিমি পুরু হবে , যা স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৬ এর চেয়ে ৪ মিমি বেশি।

এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ইনফিনিক্স জিরো ফ্লিপ ফোনে ৪,৭২০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে। দ্রুত পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হতে পারে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর। আর ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক এক্সওএস ১৪.৫ কাস্টম স্কিনে চলবে।

ফটোগ্রাফির জন্য, ইনফিনিক্স জিরো ফ্লিপ স্মার্টফোনের ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স ও ৫০ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স দেওয়া হতে পারে। আর সেলফির জন্য ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে থাকতে পারে ৫জি, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.৩, এনএফসি এবং ইউএসবি টাইপ-সি পোর্টের মতো অপশন।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন