Maruti Dzire: বাজার মাতাতে আসছে নতুন মারুতি ডিজায়ার, লঞ্চের আগে ছবি প্রকাশ্যে

ভারতের অন্যতম জনপ্রিয় সেডান এবার নতুন অবতারে হাজির হতে চলেছে। আমরা কথা বলছি নিউ জেনারেশন Maruti Suzuki Dzire-এর। একটি ফাঁস হওয়া ছবি থেকে গাড়িটির এক্সটেরিয়রের…

New Gen Maruti Suzuki Dzire Interior Leaked Ahead Of Launch

ভারতের অন্যতম জনপ্রিয় সেডান এবার নতুন অবতারে হাজির হতে চলেছে। আমরা কথা বলছি নিউ জেনারেশন Maruti Suzuki Dzire-এর। একটি ফাঁস হওয়া ছবি থেকে গাড়িটির এক্সটেরিয়রের পাশাপাশি আন্দহমহলের খুঁটিনাটি জানা গিয়েছে। নতুন ডিজায়ার সুইফট ফেসলিফ্টের উপর ভিত্তি করে তৈরি হবে। এতে প্রচুর ফিচার্স থাকবে ও স্টাইলিং অনেকটাই আলাদা হবে।

নতুন প্রজন্মের Maruti Suzuki Dzire-এর সামনের প্রোফাইল নতুন ভাবে ডিজাইন করা হয়েছে। দু’পাশে স্লিক হেডল্যাম্পের সঙ্গে বিশাল ভার্টিক্যালি স্ট্যাকড গ্রিল থাকবে। ডিআরএলগুলিকে হেডল্যাম্প ক্লাস্টারের ভিতরে রাখা হয়েছে এবং ফগ ল্যাম্প বাম্পারের উপর অবস্থিত। এতে সেগমেন্টের প্রথম ইলেকট্রিক্যালি অ্যাডজাস্টেবল সানরুফ দেখা যাবে।

New Gen Maruti Suzuki Dzire Interior Leaked

মারুতি ডিজায়ার-এর অন্দরমহলে সুইফট-এর প্রভাব লক্ষ্য করা যায়। ফ্রি-স্ট্যান্ডিং ইনফোটেইনমেন্ট স্ক্রিন, মাল্টি-লেয়ারড ড্যাশবোর্ড, ফ্ল্যাট বটম থ্রি-স্পোক স্টিয়ারিং হুইল, ইউএসবি টাইপ সি চার্জিং পোর্ট, অটো ক্লাইমেট কন্ট্রোল, সেমি-ডিজিটাল ইন্সট্রুমেন্ট প্যানেল, ক্রুজ কন্ট্রোল, ম্যানুয়াল হ্যান্ডব্রেক, এবং রিয়ার এসি ভেন্ট থাকবে নতুন মারুতি সুজুকি ডিজায়ার গাড়িতে।

আরও পড়ুন: অন্য বাইকের চাহিদা ফিকে হবে, ফাঁস Royal Enfield Classic 350-এর ছবি, শীঘ্রই লঞ্চ

পারফরম্যান্সের কথা বললে, Maruti Dzire নতুন ১.২ লিটার জেড সিরিজ থ্রি সিলিন্ডার ইঞ্জিনের সঙ্গে আসবে। যা ফাইভ স্পিড ম্যানুয়াল বা অটোমেটিক গিয়ারবক্সের সঙ্গে যুক্ত থাকবে। লঞ্চের পর ভারতের বাজারে কমপ্যাক্ট সেডান সেগমেন্টে Hyundai Aura, Tata Tigor , Honda Amaze এর সাথে প্রতিযোগিতা হবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন