360 ডিগ্রি ঘুরবে, Reels ও YouTube ভিডিও বানালে সাথে রাখুন Belkin এর এই অটো ট্র্যাকিং স্ট্র্যান্ড

আপনি কি আইফোন থেকে ভিডিও শ্যুট করেন? তাহলে আপনার কাজকে সহজ করতে বাজারে এসেছে Belkin Auto Tracking Stand Pro। ভারতে এর দাম রাখা হয়েছে ২৫…

Belkin Auto Tracking Stand Pro Launched In India With Magsafe Charging Price Specifications Details

আপনি কি আইফোন থেকে ভিডিও শ্যুট করেন? তাহলে আপনার কাজকে সহজ করতে বাজারে এসেছে Belkin Auto Tracking Stand Pro। ভারতে এর দাম রাখা হয়েছে ২৫ হাজার টাকার কম। এতে পাওয়া যাবে ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৫ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ। Belkin Auto Tracking Stand Pro এর সাথে আপনার স্মার্টফোন ‌যুক্ত করে সহজেই ভ্লগিং, স্মার্টফোন ফিল্ম মেকিং ইত্যাদি কাজ করা যাবে।

Belkin Auto Tracking Stand Pro এর ভারতে দাম

ডককিটের সাথে বেলকিন অটো ট্র্যাকিং স্ট্র্যান্ড প্রো এর দাম রাখা হয়েছে ২৪,৯৯৯। মূলত রিল এবং ইউটিউব ভিডিও, শিক্ষামূলক ভিডিও, সিনেমা শুটের সাথে যুক্ত মানুষদের জন্য এটি লঞ্চ করা হয়েছে।

বেলকিনের এই অটো ট্র্যাকিং স্ট্র্যান্ডটি অ্যাপল স্টোরের পাশাপাশি অ্যাপল সার্টিফাইড রিসেলার, ফ্লিপকার্ট, অ্যামাজন, রিলায়েন্স স্টোর এবং ক্রোমা থেকে কেনা যাবে।

Belkin Auto Tracking Stand Pro এর ফিচার ও স্পেসিফিকেশন

অটো ট্র্যাকিং স্ট্যান্ডটির বিশেষ বৈশিষ্ট্য হল এটি আপনার গতিবিধি অনুযায়ী নিজের অবস্থান পরিবর্তন করে। বিশেষ করে যখন আপনি কোনও প্রেজেন্টেশন দিচ্ছেন বা বাইরে শুটিং করছেন, তখন এটি খুব সহায়ক। তারা যারা ভিডিও এবং রিলস বানান তাদের জন্য এটি আদর্শ ডিভাইস।

বেলকিনের তরফে বলা হয়েছে যে, Auto Tracking Stand Pro ব্যবহারকারীকে অনুসরণ করে ৩৬০ ডিগ্রি ঘুরবে এবং বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ভিডিও শুট করতে দেবে। আর এটি ম্যাগসেফ চার্জিং অফার করে, তাই ভিডিও শুট করার সময় ১৫ ওয়াট পর্যন্ত স্পিডে ওয়্যারলেস ফাস্ট চার্জিং পাওয়া যাবে।

এদিকে, বেলকিনের ডিভাইসে একটি বাটন দেওয়া হয়েছে, যেটি চাপ দিলেই ডিভাইসটি সক্রিয় হয়ে যাবে। ৫ ঘন্টা ব্যাটারি লাইফ সহ আসা এই ডিভাইসটি iPhone 12 থেকে সম্প্রতি লঞ্চ হওয়া iPhone 16 পর্যন্ত সমস্ত মডেলে সাপোর্ট করবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন