Electric Car: চার্জার ফ্রি, সঙ্গে 51,000 টাকার স্পেশাল অফার চলছে এই বৈদ্যুতিক গাড়িতে

BYD eMax 7-এর বুকিং শুরু হয়ে গেল ভারতে। এই ইলেকট্রিক মাল্টিপারপাস ভেহিকেল নিয়ে অনেকদিন ধরেই চর্চা চলছে। এবার সংস্থার তরফে অফিশিয়ালি বুকিং চালুর কথা জানানো…

Byd Emax 7 Bookings Opens Free Chargers And Benefits Worth Rs 51000 For First 1000 Customers

BYD eMax 7-এর বুকিং শুরু হয়ে গেল ভারতে। এই ইলেকট্রিক মাল্টিপারপাস ভেহিকেল নিয়ে অনেকদিন ধরেই চর্চা চলছে। এবার সংস্থার তরফে অফিশিয়ালি বুকিং চালুর কথা জানানো হয়েছে। বিওয়াইডি-র যে কোনও অনুমোদিত ডিলারশিপে ৫১,০০০ টাকা দিয়ে গাড়িটি বুক করা যাচ্ছে। আর্লি কাস্টমারদের জন্য স্পেশাল অফারও থাকছে।

৮ অক্টোবর পর্যন্ত বুকিং করা BYD eMax 7 এর প্রথম ১০০০ জনকে নানা সুযোগ সুবিধা দেবে কোম্পানি। ৫১,০০০ টাকার স্পেশাল বেনিফিট সহ এক্সক্লুসিভ অফারের মধ্যে রয়েছে ৭ কিলোওয়াট আওয়ার ও ৩ কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটির ফ্রি চার্জার। ২০২৫ সালের ২৫ মার্চের মধ্যে ডেলিভারি হওয়া প্রতিটি মডেলের সঙ্গে এটি কমপ্লিমেন্টারি হিসাবে দেওয়া হবে।

ইলেকট্রিক গাড়িটির ভিতরে অ্যান্ড্রয়েড অটো ও অ্যাপল কারপ্লে সাপোর্ট সহ ১২.৮ ইঞ্চি রোটেটেবল টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম রয়েছে। সেন্টার কনসোলটি মর্ডান অনুভূতি দেয়। eMax 7 দুই ব্যাটারি ভ্যারিয়েন্টে অফার করা হয় – ৫৫.৪ কিলোওয়াট আওয়ার ও ৭১.৮ কিলোওয়াট আওয়ার। প্রথমটি ৪২০ কিলোমিটার রেঞ্জ দেয় ও অপরটি ফুল চার্জে ৫৩০ কিলোমিটার চলতে পারে।

আরও পড়ুন: Best Mileage Bikes: দেশে সবচেয়ে বেশি মাইলেজ দেয় এই বাইকগুলি, রইল তালিকা

জানিয়ে রাখি, BYD eMax 7 আসলে e6 মডেলটির ফেসলিফ্ট ভার্সন। e6 বর্তমানে ২৯.১৫ লক্ষ টাকায় (এক্স-শোরুম) উপলব্ধ। যেখানে Atto 3 ইলেকট্রিক SUV পাওয়া যায় ৩৩.৯৯ লক্ষ টাকায় (এক্স-শোরুম)। আপকামিং মডেলটির দাম শুরু হতে পারে ৩০ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন