মাত্র 12999 টাকায় বিক্রি হবে CMF Phone 1, লঞ্চের পর প্রথমবার এত সস্তা

আগামী ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে Amazon Great Indian Festival Sale। তবে প্রাইম মেম্বারদের জন্য এই সেল একদিন আগে অর্থাৎ ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হবে।…

Cmf Phone 1 Will Be Available At Rs 12999 On Amazon Great Indian Festival Sale

আগামী ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে Amazon Great Indian Festival Sale। তবে প্রাইম মেম্বারদের জন্য এই সেল একদিন আগে অর্থাৎ ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হবে। আর এই সেলে স্মার্টফোন, স্মার্ট টিভি, ল্যাপটপ সহ বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস অনেক কম দামে কেনা যাবে। এমনকি আপনি Amazon Great Indian Festival সেলে কিছুদিন আগে লঞ্চ হওয়া CMF Phone 1 সবথেকে সস্তায় কিনতে পারবেন। জানিয়ে রাখি, Nothing এর সাব ব্র্যান্ড হল CMF। আপাতত ব্র্যান্ডটি একটি ফোন বাজারে এনেছে।

CMF Phone 1 মাত্র ১২,৯৯৯ টাকায়‌ বিক্রি হবে Amazon Great Indian Festival সেলে

লঞ্চের সময় সিএমএফ ফোন ১ এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম ছিল ১৫,৯৯৯ টাকা। আর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা ডিভাইসটি চারটি কালারে এসেছে – ব্ল্যাক, লাইট গ্রীন (টেক্সচার্ড কেস সহ), অরেঞ্জ এবং ব্লু (ভেগান লেদার ফিনিশ যুক্ত)।

তবে আসন্ন অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে CMF Phone 1 মাত্র ১২,৯৯৯ টাকায় কেনা যাবে বলে নিশ্চিত করেছে সংস্থার সিইও, কার্ল পেই। তিনি ইউটিউবার টেকনিক্যাল গুরুজিকে জানিয়েছেন কয়েকদিন পর শুরু হতে চলা সেলে তাদের সাব ব্র্যান্ডের প্রথম ফোন সবচেয়ে কম দামে বিক্রি হবে। মনে করা হচ্ছে, এর মধ্যে ব্যাঙ্ক অফার অন্তর্ভুক্ত থাকবে। আর CMF Phone 1 এর বেস মডেলের দাম হবে ১২,৯৯৯ টাকা। তবে ৮ জিবি ভ্যারিয়েন্ট কিনতে ১৪,৯৯৯ টাকা খরচ করতে হতে পারে।

CMF Phone 1 এর বিশেষ বিশেষ স্পেসিফিকেশন

সিএমএফ ফোন ১-এ পাওয়া যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলড ফ্ল্যাট ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি। এই ব্যাটারি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার এই স্মার্টফোনে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন