সবচেয়ে সস্তা ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ফোন Moto G30 আজ কেনার বিরাট সুযোগ

গত সপ্তাহেই ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সবচেয়ে সস্তা ফোন হিসাবে ভারতে লঞ্চ হয়েছিল Moto G30। আজ এই ফোনটি প্রথমবার বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। দুপুর ১২ টায়…

গত সপ্তাহেই ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সবচেয়ে সস্তা ফোন হিসাবে ভারতে লঞ্চ হয়েছিল Moto G30। আজ এই ফোনটি প্রথমবার বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। দুপুর ১২ টায় Flipkart থেকে মোটো জি৩০ কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর ব্যাংক অফার, এক্সচেঞ্জ অফারও পাওয়া যাবে। ক্যামেরা ছাড়াও Moto G30 এর অন্যান্য ফিচারের মধ্যে আছে অক্টা কোর প্রসেসর, শক্তিশালী ব্যাটারি, ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে ও আইপি৫২ রেটিং।

Moto G30 এর দাম ও অফার

মোটো জি৩০ ভারতে একটি স্টোরেজের সাথে পাওয়া যাবে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৯৯৯ টাকা। ফোনটি দুটি কালারের সাথে লঞ্চ হয়েছে- ডার্ক পার্ল ও প্যাস্টেল স্কাই।

লঞ্চ অফারের কথা বললে Moto G30 এর ওপর HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ১,০০০ টাকা ছাড় পাবে। আবার ১০ শতাংশ অফ দেওয়া হবে Baroda Mastercard ডেবিট কার্ডধারীদের। ডিসকাউন্ট ছাড়াও ফোনটির ওপর এক্সচেঞ্জ অফারও উপলব্ধ।

Moto G30 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের মোটো জি৩০ ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার ফোনটি ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) ম্যাক্স ভিশন ডিসপ্লে সহ এসেছে। যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ফটোগ্রাফির জন্য এর সামনে ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। আবার পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

আবার Moto G30 ফোনে ব্যবহার করা হয়েছে ২ গিগাহার্টজ অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। সাথে আছে এড্রেনো ৬১০ জিপিইউ। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। ফোনের অন্যান্য ফিচারের মধ্যে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক, 4G VOLTE, ব্লুটুথ ৫.০, আইপি৫২ রেটিং।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন