365 দিনের মধ্যে খারাপ হলে নতুন ফোন পাবেন, Redmi Note 14 Pro সিরিজের সাথে মিলবে কিং কং গ্যারান্টি পরিষেবা

Redmi Note 14 Pro সিরিজ চলতি সপ্তাহে লঞ্চ হবে। এই সিরিজ অধীনে দুটি মডেল আসবে – Redmi Note 14 Pro ও Redmi Note 14 Pro+।…

Redmi Note 14 Pro To Come With King Kong Guarantee Service Know Benefits Charge Price

Redmi Note 14 Pro সিরিজ চলতি সপ্তাহে লঞ্চ হবে। এই সিরিজ অধীনে দুটি মডেল আসবে – Redmi Note 14 Pro ও Redmi Note 14 Pro+। আসন্ন স্মার্টফোন দুটিতে দুর্দান্ত ক্যামেরা, লেটেস্ট প্রসেসর সহ দীর্ঘ ব্যাটারি লাইফ পাওয়া যাবে। এছাড়াও আরেকটি কারণে এই সিরিজ বিশেষ হবে। আসলে শাওমির তরফে নিশ্চিত করা হয়েছে যে, Redmi Note 14 Pro সিরিজ “কিং কং গ্যারান্টি সার্ভিস” (King Kong Guarantee) সহ আসবে। এই পরিষেবায় এক বছরের মধ্যে ফোনে কোনো ত্রুটি দেখা দিলে তা সারাই করে দেওয়ার পরিবর্তে ক্রেতাকে নতুন আরেকটি ফোন দেওয়া হবে।

Redmi Note 14 Pro সিরিজ আসছে কিং কং গ্যারান্টি সার্ভিসের সাথে

রেডমি কিং কং গ্যারান্টি সার্ভিস প্রোগ্রাম পাঁচটি বিশেষ সুবিধা দেবে। আসুন জেনে নেওয়া যাক কি কি।

রেডমির কিং কং গ্যারান্টি সার্ভিস প্রোগ্রামে এক বছরের অ্যাক্সিডেন্টাল ওয়াটার ড্যামেজ ওয়ারেন্টি পাওয়া যাবে। ফলে জল লেগে ফোন নষ্ট হলে নিজের থেকে ঠিক করতে হবে না।

আবার কিং কং গ্যারান্টি সার্ভিস প্রোগ্রামে এক বছরের স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি দেওয়া হবে। অর্থাৎ, এক বছরের মধ্যে ফোনের স্ক্রিন ভেঙে গেলে তা বিনামূল্যে পাল্টে দেওয়া হবে।

এছাড়া Redmi King Kong Guarantee সার্ভিসে এক বছরের জন্য ব্যাটারি কভারও রয়েছে, এর মধ্যে ব্যাটারি খারাপ হলে বিনামূল্যে পরিবর্তন করে দেওয়া হবে। শুধু তাই নয়, এই পরিষেবায় পাঁচ বছরের ব্যাটারি ওয়ারেন্টিও দেওয়া হচ্ছে। যেখানে ব্যাটারির হেলথ ৮০ % এর নীচে নেমে গেলে বা পারফরম্যান্সে সমস্যা দেখা দিলে সংস্থাটি বিনামূল্যে পাল্টে দেবে

আরও পড়ুন: ছক ভেঙে iQOO 13 আসছে 6100mAh ডুয়েল সেল ব্যাটারির সাথে, মুহূর্তে হবে ফুল চার্জ

আর, কিং কং গ্যারান্টি প্রোগ্রামে এক বছরের মধ্যে যদি আপনার ফোনে কোনো হার্ডওয়্যার ত্রুটি দেখা দেয়, তাহলে রেডমি ফোনটি সারাইয়ের পরিবর্তে ক্রেতাকে নতুন ফোন দেবে।

রেডমি কিং কং গ্যারান্টি সার্ভিস প্রোগ্রাম এর জন্য কত খরচ হবে

জানিয়ে রাখি রেডমির কিং কং গ্যারান্টি সার্ভিস বিনামূল্যে পাওয়া যাবে না। এরজন্য খরচ করতে হবে ৫৯৫ ইউয়ান (প্রায় ৭,০০০ টাকা)।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন