পুজোর আগে চমক! আকর্ষণীয় ফিচার্সের সঙ্গে স্টাইলিশ স্কুটার লঞ্চ করল Yamaha

একঝাঁক নতুন ফিচার্সের সঙ্গে 2024 Yamaha Ray ZR Street Rally লঞ্চ হল ভারতে। নয়া অবতারে এই স্টাইলিশ স্কুটারের দাম রাখা হয়েছে ৯৮,১৩০ টাকা (এক্স-শোরুম)। যা…

2024 Yamaha Rayzr Street Rally Launched With New Features Priced At Rs 98130

একঝাঁক নতুন ফিচার্সের সঙ্গে 2024 Yamaha Ray ZR Street Rally লঞ্চ হল ভারতে। নয়া অবতারে এই স্টাইলিশ স্কুটারের দাম রাখা হয়েছে ৯৮,১৩০ টাকা (এক্স-শোরুম)। যা বর্তমান মডেলের তুলনায় ২,০০০ টাকা বেশি। এটি তিনটি কালার অপশনের মধ্যে বেছে নেওয়া যাবে – সাইবার গ্রিন, ম্যাট ব্ল্যাক এবং আইস ফ্লু-ভারমিলিয়ন। ভারতে ইয়ামাহার সমস্ত শোরুমে বুকিং চলছে।

Yamaha Ray ZR Street Rally এখন এলইডি ডিআরএল সহযোগে এসেছে। এটি রাস্তায় অন্য গাড়ি বা পথচারীদের সনাক্ত করতে সাহায্য করার পাশাপাশি স্কুটারটির দৃশ্যমানতা উন্নত করে একটি সুরক্ষা বৈশিষ্ট্য হিসাবেও কাজ করে। ইয়ামাহা আরও একটি ফিচার যোগ করেছে, যা রাইডারদের অত্যন্ত উপকারে লাগবে।

নতুন Ray ZR Street Rally অ্যানসার ব্যাক ফিচার অফার করবে। এর সাহায্যে জনাকীর্ণ পার্কিং লটে নিজের স্কুটার সহজেই খোঁজা যাবে। টার্ন ইন্ডিকেটর ফ্ল্যাশ করে এবং বিপ সাউন্ডের মাধ্যমে স্কুটারটি তার অবস্থান জানান দেবে। এর জন্য ইয়ামাহা ওয়াই-কানেক্ট অ্যাপ ব্যবহার করতে হবে। এছাড়াও, জাপানি সংস্থাটি নতুন ভার্সনে ডুয়েল-টোন সিট ও রিফ্রেশ করা স্টাইলিং এলিমেন্ট যুক্ত করেছে।

পারফরম্যান্স বা হার্ডওয়্যার ডিপার্টমেন্টে অবশ্য কোনও পরিবর্তন নেই। ইয়ামাহা রেজেডআর স্ট্রিট র‍্যালি আগের মতোই একটি ১২৫ সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন দ্বারা পরিচালিত হবে। এটি থেকে ৬,৫০০ আরপিএম গতিতে ৮.২ বিএইচপি এবং ৫,০০০ আরপিএম গতিতে ১০.৩ এনএম টর্ক পাওয়া যাবে। ইঞ্জিনের সঙ্গে রয়েছে সিভিটি গিয়ারবক্স।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন