স্টাইলিস ডিজাইন ও 108 এমপি ক্যামেরা সহ লঞ্চ হল Tecno Spark 30 Pro ও Transformation এডিশন

Tecno অবশেষে আজ তাদের Spark 30 সিরিজের সমস্ত ডিভাইসের উপর পর্দা সরালো। এই সিরিজের অধীনে পাঁচটি স্মার্টফোন (স্পেশাল ভ্যারিয়েন্ট বাদে) বাজারে পাওয়া যাবে, যেগুলি হল…

Tecno Spark 30 Pro Launched With Transformers Optimus Prime Edition And Mediatek Helio G100 Chip

Tecno অবশেষে আজ তাদের Spark 30 সিরিজের সমস্ত ডিভাইসের উপর পর্দা সরালো। এই সিরিজের অধীনে পাঁচটি স্মার্টফোন (স্পেশাল ভ্যারিয়েন্ট বাদে) বাজারে পাওয়া যাবে, যেগুলি হল Tecno Spark 30, Tecno Spark 30 Pro, Tecno Spark 30C, Tecno Spark 30C 5G, ও Tecno Spark 30 5G। উল্লেখ্য, কয়েকদিন আগেই এই সিরিজের Tecno Spark 30 ফোনটিকে কয়েকটি দেশে লঞ্চ করা হয়েছে। আজ প্রো মডেলের বিষয়েও বিস্তারিত জানানো হল।

পাশাপাশি টেকনো ঘোষণা করেছে যে, তারা হাসব্রো’র ট্রান্সফর্মারের সাথে হাত মিলিয়ে Spark 30 সিরিজের কয়েকটি স্পেশাল এডিশন বাজারে আনবে। আর সিরিজের বাকি তিনটি ফোনের স্পেসিফিকেশন শীঘ্রই জানানো হবে। আসুন Tecno Spark 30 Pro ও Tecno Spark 30 Series Transformers Edition সম্পর্কে জেনে নেওয়া যাক।

Tecno Spark 30 Pro কি কি অফার করবে

টেকনো স্পার্ক ৩০ প্রো ফ্লাট ফ্রেম বডি ও গোলাকার রিয়ার ক্যামেরা মডিউল সহ পাওয়া যাবে। এতে আছে ১২০ হার্টজ অ্যামোলেড ডিসপ্লে, যা টিইউভি লো ব্লু লাইট আই সার্টিফিকেশন সহ এসেছে। সাউন্ডের জন্য এতে ডলবি অ্যাটমস ও হাই-রেস সাপোর্ট সহ ডুয়েল স্টেরিও স্পিকার দেওয়া হয়েছে।

আর আইআর ব্লাস্টার সহ আসা টেকনো স্পার্ক ৩০ প্রো স্মার্টফোনে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও জি১০০ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ।

ক্যামেরার কথা বললে, Tecno Spark 30 Pro ডিভাইসে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এই ক্যামেরায় ৩এক্স জুম ও ১০এক্স ডিজিটাল জুম সাপোর্ট করবে। আর এই হ্যান্ডসেটে টেকনো এআই ফিচার উপস্থিত, যারমধ্যে আছে এআইজিসি পোর্ট্রেট, এআই ইরেজার ও এআই আর্টবোর্ড।

Tecno Spark 30 Series Transformers Edition সম্পর্কে কি কি জানা গেছে

টেকনো জানিয়েছে তারা ট্রান্সফরমার আইপির উপর ভিত্তি করে এই সিরিজের দুটি স্পেশাল এডিশন লঞ্চ করবে। এই দুটি স্পেশাল ভ্যারিয়েন্ট হল Tecno Spark 30 Bumblebee Edition ও Tecno Spark 30 Pro Optimus Prime Edition।

এরমধ্যে প্রথম মডেলে দেখা যাবে ইয়েলো ও ব্ল্যাক কালারের সংমিশ্রণ। আর দ্বিতীয় মডেলটি রেড, গ্রে ও ব্লু কালারের সংমিশ্রণে বাজারে আসবে। এই ডিভাইসগুলিতে স্পেশাল থিম, ওয়ালপেপার, আইকন প্যাক থাকবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন