Infinix Smart 9 সস্তায় 120Hz রিফ্রেশ রেটের ডিসপ্লের সাথে বাজারে আসছে, পাবেন 48 মাস ল্যাগ ফ্রি অভিজ্ঞতা

বাজেট রেঞ্জের স্মার্টফোন লঞ্চ করার জন্য জনপ্রিয় ব্র্যান্ড ইনফিনিক্স এবার তাদের স্মার্ট সিরিজের নতুন ফোন আনতে চলেছে, যার নাম Infinix Smart 9। এই ডিভাইসটি Smart…

Infinix-Smart-9-Full-Specification-Confirmed-48-Month-Lag-Free-Experience-120Hz-Display

বাজেট রেঞ্জের স্মার্টফোন লঞ্চ করার জন্য জনপ্রিয় ব্র্যান্ড ইনফিনিক্স এবার তাদের স্মার্ট সিরিজের নতুন ফোন আনতে চলেছে, যার নাম Infinix Smart 9। এই ডিভাইসটি Smart 8 এর উত্তরসূরি হিসাবে আসবে। আজ ইনফিনিক্সের তরফে আসন্ন এই স্মার্টফোনের বিশেষ বিশেষ স্পেসিফিকেশন সামনে আনা হয়েছে। একটি এক্স পোস্টে সংস্থার তরফে নিশ্চিত করা হয়েছে যে, Infinix Smart 9 পাওয়ার, পারফরম্যান্সের ও ফিচারের সংমিশ্রণ সহ আসবে। আসুন এই ফোনের ফিচার ও সম্ভাব্য দাম জেনে নেওয়া যাক।

Infinix Smart 9 এর স্পেসিফিকেশন ও ফিচার

সংস্থার তরফে নিশ্চিত করা হয়েছে যে, ইনফিনিক্স স্মার্ট ৯ হ্যান্ডসেটে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে দেওয়া হবে। এই ডিসপ্লের ডিজাইন থাকবে পাঞ্চ হোল। আবার এই ফোনে আইফোনের ডায়নামিক আইল্যান্ডের মতো ডায়নামিক বার ফিচার থাকবে, যা নোটিফিকেশন সহ বিভিন্ন তথ্য দেখাবে।

পারফরম্যান্সের জন্য ইনফিনিক্স স্মার্ট ৯ ডিভাইসে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও জি৮১ প্রসেসর। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। এতে ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে, Infinix Smart 9 ফোনের পিছনে থাকবে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। আর এটি ডুয়েল স্টেরিও স্পিকার সহ আসবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

আরও পড়ুন: অপেক্ষার অবসান ঘটিয়ে Redmi Note 14 সিরিজ আসছে 26 সেপ্টেম্বর, বড় চমক 5 বছর ওয়ারেন্টি

সংস্থার তরফে বলা হয়েছে Infinix Smart 9 টেকসই এবং ড্রপ প্রতিরোধের সাথে আসবে। আর ফোনটি ৪৮ মাস লেগ-ফ্রি অভিজ্ঞতা দেবে বলে সংস্থার তরফে দাবি করা হয়েছে।

Infinix Smart 9 এর সম্ভাব্য দাম

দামের কথা বললে, এই স্মার্টফোনটি ১৫,০০০ টাকার কমে লঞ্চ হতে পারে। এটি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ আসবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন