ক্যামেরার জাদু দেখাবে Vivo X200 Ultra, 200MP পেরিস্কোপ লেন্স সহ থাকবে তিনটি 50MP ক্যামেরা

আগামী ১৪ অক্টোবর লঞ্চ হবে Vivo X200 সিরিজ। এই সিরিজের অধীনে শুরুতে Vivo X200 ও Vivo X200 Pro ফোন দুটি বাজারে আসতে পারে। এরপর এই…

Vivo X200 Ultra To Come With 200Mp Quad Rear Camera Setup

আগামী ১৪ অক্টোবর লঞ্চ হবে Vivo X200 সিরিজ। এই সিরিজের অধীনে শুরুতে Vivo X200 ও Vivo X200 Pro ফোন দুটি বাজারে আসতে পারে। এরপর এই সিরিজের অধীনে Ultra ও Mini মডেল লঞ্চ হবে। যদিও সংস্থার তরফে এদের লঞ্চের সময় নিশ্চিত করা হয়নি। তবে জনপ্রিয় এক টিপস্টারের দৌলতে Vivo X200 Ultra স্মার্টফোনের প্রসেসর ও ক্যামেরা সম্পর্কে তথ্য সামনে এল।

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন, আসন্ন Vivo X200 Ultra ডিভাইসে SM8750 কোডনেমের প্রসেসর থাকবে, যা কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ প্রসেসর কে বোঝাচ্ছে। এছাড়া টিপস্টার বলেছেন এই ভিভো ফোনে ২০০ মেগাপিক্সেল পেরিস্কোপ লেন্স দেওয়া হবে।

টিপস্টারের আরও দাবি ভিভো এক্স২০০ আল্ট্রা কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ সহ লঞ্চ হবে। এই ক্যামেরাগুলি হবে ৫০+৫০+৫০+২০০ মেগাপিক্সেল সেন্সর। উল্লেখ্য, এক্স১০০ আল্ট্রা মডেলে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ছিল।

এদিকে আজ সকালে ডিজিটাল চ্যাট স্টেশন আপকামিং ভিভো এক্স২০০ সিরিজের ব্যাটারি ক্যাপাসিটিও ফাঁস করেছেন। তিনি জানিয়েছেন, এই সিরিজের Vivo X200 Pro ফোনে থাকবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

আর Vivo X200 ও Vivo X200 Mini যথাক্রমে ৫,৮০০ এমএএইচ ও ৫,৭০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। আর এই সিরিজের কয়েকটি ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৪০০ প্রসেসর ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের OLED ডিসপ্লে দেওয়া হতে পারে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন