Samsung Galaxy M55s: পুজোয় সেলফি তোলার জন্য সেরা স্মার্টফোন আনল স্যামসাং

Samsung Galaxy M55s 5G আজ ভারতে লঞ্চ হল। এই স্মার্টফোনে Snapdragon 7 Gen 1 প্রসেসর, ৫০ মেগাপিক্সেল ট্রিপল ব্যাক ক্যামেরা, ও ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা…

Samsung Galaxy M55S 5G Launch Price India Specifications Features

Samsung Galaxy M55s 5G আজ ভারতে লঞ্চ হল। এই স্মার্টফোনে Snapdragon 7 Gen 1 প্রসেসর, ৫০ মেগাপিক্সেল ট্রিপল ব্যাক ক্যামেরা, ও ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। ফোনটির অন্যতম আকর্ষণ রিয়ার প্যানেলের ডিজাইন, যেখানে ডুয়াল টেক্সচারড ফিনিশ দেখা যায়। এছাড়া, ফাস্ট চার্জিংয়ের জন্য মিলবে ৪৫ ওয়াট চার্জিং সাপোর্ট। চলুন নতুন এই স্যামসাং ফোনের খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Samsung Galaxy M55s 5G স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস ৫জি ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লের সঙ্গে এসেছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ১,০০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করে। ফোনটিতে ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম সহ মোট ১৬ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ রয়েছে। ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন ক্রেতারা।

ফটোগ্রাফি স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস ৫জি-এর প্লাস পয়েন্ট। অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন বা OIS সহ এতে একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সহ একটি ৮ মেগাপিক্সেল লেন্স, ও একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। দুর্দান্ত সেলফি তোলার জন্য মিলবে ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এতে ডুয়াল রেকর্ডিং ফিচার আছে। অর্থাৎ একই সময়ে ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা দিয়ে রেকর্ড করা যাবে।

Samsung Galaxy M55s 5G দাম

স্যামসাং গ্যালাক্সি এম৫৫এস ৫জি ফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম রাখা হয়েছে ১৯,৯৯৯ টাকা। অন্যদিকে, ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ২২,৯৯৯ টাকা। কালার অপশন দু’টি – কোরাল গ্রীন ও থান্ডার ব্ল্যাক৷ ২৬শে সেপ্টেম্বর থেকে সেল শুরু। ব্যাঙ্ক ডিসকাউন্ট হিসাবে ২,০০০ টাকা সস্তায় কেনা যাবে এই ফোন।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন