শুরু হল Motorola Razr 50s এর প্রি-বুকিং, লঞ্চের আগে শক্তিশালী প্রসেসর সহ উপস্থিত হল Geekbench-এ

Motorola গত জুন মাসে Razr 50 ও Razr 50 Ultra ফোল্ডেবল ফোন লঞ্চ করেছিল। এখন আবার এই সিরিজের অধীনে আরও একটি স্মার্টফোন আনছে সংস্থাটি। আগামী…

Motorola Razr 50S Pre Reservation Starts Spotted Geekbench With Mediatek Dimensity 7300 Plus Processor

Motorola গত জুন মাসে Razr 50 ও Razr 50 Ultra ফোল্ডেবল ফোন লঞ্চ করেছিল। এখন আবার এই সিরিজের অধীনে আরও একটি স্মার্টফোন আনছে সংস্থাটি। আগামী ২৭ সেপ্টেম্বর Motorola Razr 50s নামের এই ডিভাইসটি বাজারে আসবে। তবে তার আগে আজ থেকে Softbank এর মাধ্যমে এর প্রি-রিজার্ভেশন শুরু হল। জানা গেছে Motorola Razr 50s তিনটি কালারে পাওয়া যাবে – কোয়ালা গ্রে, স্যান্ড ক্রিম ও স্পিরিটজ অরেঞ্জ।

Motorola Razr 50s কে Geekbench বেঞ্চমার্ক ওয়েবসাইটে দেখা গেল

৯১মোবাইলস মোটোরোলা রেজর ৫০এস ফোনকে গিকবেঞ্চে খুঁজে পেয়েছে। এই বেঞ্চমার্ক ওয়েবসাইটে ডিভাইসটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ১০৪০ ও ৩০০৩ স্কোর করেছে। এছাড়া জানা গেছে, এই ডিভাইসে যে প্রসেসর ব্যবহার করা হবে তার ক্লক স্পিড ২.০০ গিগাহার্টজ এবং কোর আর্কিটেকচার ৪+৪। আর মোটোরোলা রেজর ৫০এস ফোল্ডেবল ডিভাইসে ৮ জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অপারেটিং সিস্টেম থাকবে।

উল্লেখ্য, Motorola Razr 50 ফোনটি গিকবেঞ্চে সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ১০৩৩ ও ২৭৫১ স্কোর অর্জন করেছিল। ফলে পারফরম্যান্সের নিরিখে আসন্ন‌ Motorola Razr 50s কিছুটা এগিয়ে থাকবে।

এর আগে Motorola Razr 50s ডিভাইসটি HDR10+ সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র পেয়েছিল। ফলে বলতে দ্বিধা নেই এর ডিসপ্লে HDR10+ সাপোর্ট করবে।

Motorola Razr 50s এর স্পেসিফিকেশন ও ফিচার

Softbank থেকে জানা গেছে, Motorola Razr 50s ফোনে ৪,২০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। আর এটি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০এক্স প্রসেসর। এতে ন্যানো সিম ও ইসিম সাপোর্ট করবে। এই স্মার্টফোনে‌ ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হবে। এর ওজন ১৮৮ গ্রাম। আর Motorola Razr 50s ফুল চার্জ হতে ৫৮ মিনিট সময় নেবে। এটি ৪৬ ঘন্টা টকটাইম অফার করবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন