৬ হাজার থেকে ৮ হাজার টাকার মধ্যে Tecno Spark Go 1S বাজারে আসছে

টেকনো একের পর এক স্মার্টফোন বাজারে আনছে। এবার সংস্থার Tecno Spark Go 1S নামের একটি ফোনকে IMEI ডেটাবেসে খুঁজে পাওয়া গেছে। এটি আগস্টে লঞ্চ হওয়া…

Tecno Spark Go 1S Spotted Imei Database With Model Number Launch Soon

টেকনো একের পর এক স্মার্টফোন বাজারে আনছে। এবার সংস্থার Tecno Spark Go 1S নামের একটি ফোনকে IMEI ডেটাবেসে খুঁজে পাওয়া গেছে। এটি আগস্টে লঞ্চ হওয়া Tecno Spark Go এর উত্তরসূরি হিসেবে আসবে। বলার অপেক্ষা রাখে না যে, এটি এন্ট্রি লেভেল সেগমেন্টে লঞ্চ হবে। অর্থাৎ যারা ৬,০০০ টাকা থেকে ৮,০০০ টাকার কমে স্মার্টফোন খোঁজ করছেন, তাদের জন্য আদর্শ হবে Tecno Spark Go 1S।

Tecno Spark Go 1S ফোনকে খুঁজে পাওয়া গেল IMEI ডেটাবেসে

গিজমোচীনা টেকনো স্পার্ক গো ১এস কে আইএমইআই ডেটাবেসে খুঁজে পেয়েছে। এখানে এর মডেল নম্বর দেখা গেছে KL4h। কিন্তু এখান থেকে ফোনটির কোনো স্পেসিফিকেশনই জানা যায়নি। আশা করা যায় শীঘ্রই একে অন্যান্য সার্টিফিকেশন সাইটে দেখা যাবে এবং এখান থেকে নানান তথ্য উঠে আসবে। ততক্ষণে চলুন আমরা Tecno Spark Go 1 এর ফিচারগুলি দেখে নিই।

Tecno Spark Go 1 এর স্পেসিফিকেশন

টেকনো স্পার্ক গো ১ ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে ইউনিসক টি৬১৫ প্রসেসর। এটি ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য এতে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা উপস্থিত। আর ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট করে। সাউন্ডের জন্য এই ডিভাইসে রয়েছে এআই নয়েজ ক্যান্সেলেশন সহ ডুয়েল স্পিকার। এই ফোনের দাম ৭,২৯৯ টাকা।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন