Jio, Airtel ও VI এর সবচেয়ে সস্তা ২.৫ জিবি ডেটা প্ল্যান, কলিং সহ পাওয়া যাবে OTT পরিষেবা

এখন কমবেশি সবাই ওটিটি অ্যাপ ব্যবহার করে। এরজন্য বেশি ডেটার প্রয়োজন। আর তাই Jio, Airtel, Vi তাদের গ্রাহকদের দৈনিক ২.৫ জিবি ডেটা প্ল্যান অফার করে।…

Jio Airtel And Vodafone Idea Cheapest 2 5Gb Data Daily Plan

এখন কমবেশি সবাই ওটিটি অ্যাপ ব্যবহার করে। এরজন্য বেশি ডেটার প্রয়োজন। আর তাই Jio, Airtel, Vi তাদের গ্রাহকদের দৈনিক ২.৫ জিবি ডেটা প্ল্যান অফার করে। জিও-র সবচেয়ে সস্তা দৈনিক ২.৫ জিবি ডেটা প্ল্যানের দাম ৩৯৯ টাকা। আর ভোডাফোন-আইডিয়া এবং এয়ারটেল তাদের ৪০৯ টাকার প্ল্যানে প্রতিদিন ২.৫ জিবি ডেটা দিচ্ছে। এই প্ল্যানগুলিতে আনলিমিটেড কলিং এবং ফ্রি এসএমএস পাওয়া যায়। আসুন রিচার্জ প্ল্যানগুলির বেনিফিটগুলি দেখে নেওয়া যাক।

ভোডাফোন আইডিয়া ৪০৯ টাকার রিচার্জ প্ল্যান

ভোডাফোন-আইডিয়ার ৪০৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে প্রতিদিন ২.৫ জিবি ডেটা ছাড়াও বিঞ্জ অল নাইট বেনিফিট পাওয়া যায়। এখানে রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত আনলিমিটেড ডেটা পাওয়া যায়। এছাড়া আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস দেওয়া হয়।

এয়ারটেল ৪০৯ টাকার রিচার্জ প্ল্যান

এয়ারটেলের এই প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে রোজ ২.৫ জিবি ডেটা ছাড়াও আনলিমিটেড 5G ইন্টারনেট ডেটা অফার করা হয়। সাথে আনলিমিটেড কলিং ও প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএসের সুবিধা দেওয়া হবে। এছাড়া এয়ারটেলের এই প্ল্যানের সাথে ২২টিরও বেশি ওটিটি অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন মেলে।

জিও ৩৯৯ টাকার রিচার্জ প্ল্যান

জিও-র এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানেও আনলিমিটেড 5G ডেটা সহ প্রতিদিন ২.৫ জিবি ডেটা দেওয়া হয়। সাথে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল ও রোজ ১০০ এসএমএস পাওয়া যাবে। আর বিনামূল্যে জিও টিভি এবং জিও সিনেমা দেখার সুবিধা মিলবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন