DJ-এর মতো সাউন্ড, Nothing Ear Open ট্রান্সপারেন্ট ডিজাইন ও 30 ঘন্টা ব্যাটারি লাইফ সহ লঞ্চ হল

Nothing আজ তাদের নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাড Nothing Ear Open লঞ্চ করল। ভারতে এর দাম রাখা হয়েছে ২০,০০০ টাকা। এই নতুন TWS ইয়ারবাড ওপেন-ইয়ার ডিজাইন…

Nothing Ear Open Launched In India With 30 Hours Battery Life And Anc Features Price Details

Nothing আজ তাদের নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাড Nothing Ear Open লঞ্চ করল। ভারতে এর দাম রাখা হয়েছে ২০,০০০ টাকা। এই নতুন TWS ইয়ারবাড ওপেন-ইয়ার ডিজাইন সহ এসেছে। এতে রয়েছে নাথিং এর ট্রেডমার্ক ট্রান্সপারেন্ট ডিজাইন। আর Nothing Ear Open ইয়ারবাড ১৪.২ মিমি ডায়নামিক ড্রাইভার সহ এসেছে এবং ফুল চার্জে এটি ৩০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ দেবে।

Nothing Ear Open এর দাম

ভারতে নাথিং ইয়ার ওপেন ইয়ারবাডের দাম রাখা হয়েছে ১৭,৯৯৯ টাকা। এটি হোয়াইট কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। নাথিংয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকে এটি প্রি-অর্ডার করা যাচ্ছে।

Nothing Ear Open এর ফিচার ও স্পেসিফিকেশন

নাথিং ইয়ার ওপেন ইয়ারবাডে ১৪.২মিমি ডায়নামিক ড্রাইভার দেওয়া হয়েছে, যা দুর্দান্ত বেস যুক্ত সাউন্ড দেবে। এর বাডগুলি ট্রান্সপারেন্ট ডিজাইন সহ এসেছে। কল করার সময় স্পষ্ট ভয়েস কোয়ালিটির জন্য এতে পাওয়া যাবে নয়েজ ক্যান্সেলেশন ক্লিয়ার ভয়েস টেকনোলজি। সাথে এই ইয়ারবাডে ৩টি মাইক উপস্থিত। আর নাথিং ইয়ার ওপেন ইয়ারফোনে পাওয়া যাবে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (এএনসি) ফিচার।

এদিকে Nothing Ear Open ইয়ারবাডে চ্যাটজিপিটি যুক্ত করা হয়েছে। আবার এতে দেওয়া হয়েছে টাচ কন্ট্রোল, যার মাধ্যমে প্লে / পজ, স্কিপ ফরোয়ার্ড, স্কিপ ব্যাক, কল অ্যান্সার / কল রিজেক্ট প্রভৃতি কাজ করা যাবে।

আর আইপি৫৫ রেটিং সহ আসা এই ইয়ারবাডের প্রতিটি বাডে আছে ৬৪ এমএএইচ ব্যাটারি এবং চার্জিং কেসে দেওয়া হয়েছে ৬৩৫ এমএএইচ ব্যাটারি। সংস্থার তরফে দাবি করা হয়েছে যে, Nothing Ear Open ফুল চার্জে ৩০ ঘন্টা পর্যন্ত চলবে। আবার এতে ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন